মাটিরাঙ্গায় আট নং ওয়ার্ডের এলাকাবাসী সড়ক ও কালভার্ট সংস্কারের দাবি।

 18194765_1884891278435035_1098861850140642607_nনিজস্ব প্রতিবেদকঃ মাটিরাংগা উপজেলায় পৌরসভার আট নং ওয়াডে উন্নয়ন মূলত কাজের চিত্র দেখে সে রকমটিই প্রমাণ হয়। এলাকাবাসীর দীর্ঘদিনের দাবি ছিল এখানে একটি বর্তমান থেকে আরও ব্ড় বক্স কালবাড নির্মাণের জন্যে ।কিন্তু বাস্তব দাবি উপেক্ষা করে অধিক লাভের আসায় পুরতন কালবাডে তিন নম্বর ইট দিয়ে গাইড ওয়াল নির্মাণ আরম্ভ করা হয়।

এলাকাবাসীর প্রবল আপত্তি ও মাটিরাংগা জোন কর্তৃপক্ষের সুদৃষ্টির কারনে কিছু ইট পরিবর্তন করলেও নিন্ম মানের নির্মান সামগ্রী ব্যবহার এর ফলে প্রথম বৃষ্টিতে সব মাটিতে মিশে গেছে। কে নিবে সরকারী অর্থ অপচয়ের দায়ভার? অথচ দুই নম্বর কাজে আপত্তিকারিদের তখন চরমভাবে হেনস্থা করা হয়েছিলো । স্থানীয় সূত্রের জানা যায় এই রাস্তা দিয়ে শত শত মানুষ মাটিরাঙ্গা সদরে আসা যাওয়া করে ।দ্রুতভাবে সংস্কার করা না হলে রাস্তাটি চলাফেরা অনুপযোগি হয়ে যাবে।

1তাই এলাকার বাসীর দাবি দ্রুত সড়কটি নির্মাণ কাজ করে এলাকারবাসী দুর্বোগ থেকে রেহায় পাওয়ার প্রত্যাশা করছে।বর্তমান সরকার রাস্তাঘাট কালভার্ট সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ করছে প্রজেক্ট প্রকল্পে মাধ্যমে। তাই সরকারে উন্নয়নমূলক কাজে ধারাবাহিকতা অব্যাহত রাখতে  আট নং ওয়ার্ডের সড়কের কাজটি করার  জন্য এলাকারবাসীর দাবি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *