পানছড়ি উপজেলা পিসিপির সভাপতি জুয়েল চাকমা আটক

images
নিজস্ব প্রতিবেদক:: বিপুল পরিমাণ রাষ্ট্রবিরোধী পোস্টার ও চাঁদা আদায়ের রশীদ বইসহ জেলার পানছড়ি উপজেলা পাহাড়ি ছাত্র পরিষদের  সভাপতি জুয়েল চাকমাকে (২০) আটক করেছে নিরাপত্তা বাহিনী।রবিবার ভোর ৬টার দিকে তাকে পানছড়ি উপজেলা জ্যোতির্মম পাড়ায় একটি বাড়িতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। সে জেলার মাটিরাঙা উপজেলার তাইন্দং-এর বগাপাড়া গ্রামের বাসিন্দা বকুল চাকমার ছেলে।

নিরপত্তাবাহিনীর সূত্র জানায়, গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি সদর জোন ও পুলিশের যৌথদল শনিবার দিবাগত রাত ২টা থেকে ভোর ৬টা পর্যন্ত অভিযান চালিয়ে ইউপিডিএফ সমর্থিত পাহাড়ি ছাত্র পরিষদের সশস্ত্র সন্ত্রাসী ও চাঁদাবাজ জুয়েল চাকমাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে চাঁদা আদায়ের রশীদ বই, বিপুল পরিমাণ বিপ্লবী-দেশদ্রোহী বই, রাষ্ট্রবিরোধী পোস্টার, ইউপিডিএফ ও পাহাড়ি ছাত্র পরিষদের সাংগঠনিক দলিল ও দুটি ইউনিফরমের প্যান্ট উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, জুয়েল চাকমা গত বছরের জুন মাসে নিরাপত্তাবাহিনীর হাতে আরও একবার আটক হয়েছিল। চাঁদাবাজির মামলায় প্রায় তিন মাস কারাভোগের পর সম্প্রতি জেল থেকে বের হয়ে আবার চাঁদাবাজিসহ সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িয়ে পড়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *