মাটিরাঙ্গায় নতুন উপজেলা ছাত্রদলের কমিটি গঠন

index

নিজস্ব প্রতিবেদক :: মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের কমিটি বিলুপ্ত করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের নতুন কমিটি অনুমোদন দিয়েছে খাগড়াছড়ি জেলা ছাত্রদল। নতুন কমিটি অনুমোদনের মধ্য দিয়ে মাটিরাঙ্গায় ছাত্রদলের রাজনৈতিক কর্মকাণ্ড গতি সঞ্চারিত হবে বলে মনে করছেন, ছাত্রদলের তৃনমূল নেতাকর্মীরা।

মো. সাইফুল ইসলামকে সভাপতি, মো. ফোরকান ইমামীকে সাধারণ সম্পাদক ও মো. আহসান উল্যাহ আশিককে সাংগঠনিক সম্পাদক করে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের ১১ সদস্য বিশিষ্ট আংশিক কমিটির অনুমোদন দিয়েছেন খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম ভুইয়া আসাদ ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিল।

কমিটির অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মো. আনোয়ার হোসেন, সহ-সভাপতি মনিরুজ্জামান মনি ও মো. আনোয়ার হোসেন, যুগ্ম-সম্পাদক আবু বকর ছিদ্দিক রিপন ও রুহুল আমিন রুবেল, দপ্তর সম্পাদক মো. নুরুল আলম জুয়েল, প্রচার সম্পাদক মো. রবিউল হোসেন রুবেল এবং সদস্য মো. আফজাল হোসেন ভুইয়া।

সম্প্রতি খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এ্যাড. মো. আবদুল মালেক মিন্টু আনুষ্ঠানিকভাবে মাটিরাঙ্গা উপজেলা ছাত্রদলের নব-নির্বাচিত নেতৃবৃন্দের হাতে কমিটি তুলে দেন। এসময় খাগড়াছড়ি জেলা ছাত্রদলের সিনিয়র সহ-সভাপতি মো. শরীফুল ইসলাম ভুইয়া আসাদ ও সাধারণ সম্পাদক মো. ইব্রাহিম খলিলসহ জেলা ও উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

নতুন নেতৃত্বের মাধ্যমে মাটিরাঙ্গায় ছাত্রদল ঘুরে দাঁড়াবে এমন আশা প্রকাশ করে খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম-সম্পাদক এ্যাড. মো. আবদুল মালেক মিন্টু বলেন, ছাত্রদলের প্রতিটি নেতাকর্মীকে ওয়াদুদ ভুইয়ার রাজনৈতিক জীবন থেকে শিক্ষা নিতে হবে। জেল, জুলুমকে উপেক্ষা করে জনগণের অধিকার আদায়ে ওয়াদুদ ভুইয়ার নেতৃত্বে সরকার বিরোধী আন্দোলনে মাঠে থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *