৩ হাজার ৬শত পিস ইয়াবাসহ বাস জব্দ: আটক-১

ইয়াবা

বিশেষ প্রতিবেদকঃ কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে পাচারকালে ৩ হাজার ৬শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে। এসময় জব্দ করা হয়েছে পাচারকাজে সম্পৃক্ত ব্যবহৃত ইয়াবা বহনকারী চট্রমেট্রো ব ১১-০৮৩৩ শাহ আমিন বাস গাড়ী। গাড়ীর চালক সুকৌশলে পালিয়ে গেলেও পুলিশ গাড়ীর হেলপারকে আটক করতে সক্ষম হয়।

১মে মঙ্গলবার বিকাল ৪ টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট ঢালায় নামক এলাকায় এ অভিযান চালানো হয়।

পুলিশ সুত্রে জানাগেছে, টেকনাফ থেকে চট্রগ্রামগামী যাত্রীবাহী  চট্রমেট্রো ব ১১-০৮৩৩ শাহ আমিন নামক বাস গাড়ী ইয়াবা ট্যাবলেট  বহন করে নিয়ে যাচ্ছে। প্রতিমধ্যে পুলিশ গোপন সংবাদ পেয়ে সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) কাজী মতিউল ইসলাম ও থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পুলিশের একটি দল অভিযান চালিয়ে গাড়ীর নীচ থেকে চুম্বক দিয়ে লাগানো কসটেপ মুড়ানো ৩ হাজার ৬শত পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

তবে ওইসময় পাচারকারী চক্রের সাথে জড়িত বাস গাড়ীর হেলপার মোঃ আজিজ (২৮) আটক করা হয়। ধৃত আজিজ চট্রগ্রামের পটিয়া উপজেলার পশ্চিম পটিয়া এলাকার আহমদ ছোবহানের পুত্র বলে জানাগেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ( ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান,পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে যাত্রীবাহী শাহ আমিন বাস গাড়ী থেকে বিকাল ৪টার দিকে অভিযান চালিয়ে তল্লাশী করে পাচারকালে ৩ হাজার ৬শত ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। যাত্রীবাহী গাড়ীটি জব্ধ করেন এবং গাড়ীর হেলপারকে আটক করা হয়ছে।এ নিয়ে থানায় মাদক দ্রব্য আইনের সংশ্লিষ্ট ধারায় একটি মামলা দায়ের করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *