রবিবার থেকে রাঙ্গামাটিতে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট

Press-pic-05.05.17-660x330

নিজেস্ব প্রতিবেদক:: রাঙ্গামাটিতে ৭ মে হতে সড়ক ও নৌ পথে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘট ডেকেছে রাঙ্গামাটি জেলা সড়ক ও নৌযান মালিক-শ্রমিক ঐক্য পরিষদ। ৫মে শুক্রবার বিকেলে রাঙ্গামাটি  ট্রাক টার্মিনাল এলাকায় এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানান ওই সংগঠনের নেতৃবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, রাঙ্গামাটি বাস মালিক সমিতির সভাপতি মঈন উদ্দীন সেলিম, রাঙ্গামাটি ট্রাক মালিক মালিক সমিতির সাধারণ সম্পাদক মো. সেকান্দর  হোসেন চৌধুরী,  ট্রাক-মিনি ট্রাক মালিক-শ্রমিক যৌথ কমিটির সভাপতি সাব্বির আহমদ ওসমানী, রাঙ্গামাটি ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি রুহুল আমীন, রাঙ্গামাটি ট্রাক-মিনি ট্রাক ইউনিয়নের সাধারণ সম্পাদক আব্দুল মালেক ছোটন, রাঙ্গামাটি সিএনজি শ্রমিক ইউনিয়নের সভাপতি অলি উল্লাহ আলি, ট্রাক চালক কল্যাণ সমিতির আহবায়ক এএসএম ফজলুল করিম চৌধুরী।

সংবাদ সম্মেলনে ওই সংগঠনের নেতারা জানান, রাঙ্গামাটির সকল রুটে বাস, ট্রাক, মিনি বাস, মিনি ট্রাক, কার, মাইক্রো, সিএনজিসহ সকল পণ্যবাহীর মালিক-চালকদের আঞ্চলিক সন্ত্রাসী কর্তৃক হত্যা, গুম, অপহরণ, চাঁদাবাজি এবং জিম্মি দশা থেকে উদ্ধারের দাবিতে চলতি বছরের (০৭ মে) রোববার থেকে সড়ক ও নৌ পথে অনির্দিষ্টকালের জন্য পরিবহন ধর্মঘট পালন করা হবে বলে জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *