রাঙামাটিতে সকাল-সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালন

bus-strike

নিজেস্ব প্রতিবেদক:: সশস্ত্র সন্ত্রাসীদের জিম্মি দশার হাত থেকে রক্ষার জন্য সড়ক ও পানি পথে পরিবহন ও যানবাহন চলাচলে নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করার দাবিতে রবিবার রাঙামাটিতে সকাল থেকে সন্ধ্যা পর্যন্ত পরিবহন ধর্মঘট পালন করছে রাঙামাটি জেলা বাস, ট্রাক মালিক ও শ্রমিক মালিক ও শ্রমিকরা।

ধর্মঘটের কারণে সব ধরনের যান চলাচল বন্ধ রয়েছে। উপজেলার উদ্দেশ্যে কোন লঞ্চ ছেড়ে যায়নি। এর আগে শুক্রবার সন্ধ্যায় শহরের পৌর ট্রাক টার্মিনালে ট্রাক মালিক ও শ্রমিক সমিতির কার্যালয় প্রাঙ্গণে আয়োজিত এক সংবাদ সম্মেলনে অনির্দিষ্টকালের পরিবহন ধর্মঘটের ডাক দেয়া হয়।

এদিকে বিষয়টি নিয়ে শনিবার বিকেলের রাঙামাটি জেলা প্রশাসক কার্যালয়ে পরিবহন নেতাদের সাথে বৈঠকে বসেন রাঙামাটি জেলা প্রশাসক মো. মানজারুল মান্নান ও রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুর হাসান। বৈঠকে জেলা প্রশাসক ও পুলিশ সুপার পরিবহন নেতাদের বক্তব্যে প্রেক্ষিতে তাদের দাবি পূরণে সর্বাত্মক সহযোগিতার আশ্বাস দেন। এরই প্রেক্ষিতে পরিবহন ধর্মঘট অনির্দিষ্টকালের পরিবর্তে শুধুমাত্র রোববার সকাল সন্ধ্যা ধর্মঘট পালনের সিদ্ধান্ত নেয় পরিবহন নেতারা।

রাঙামাটি-রাবার বাগান, ভেদভেদী-আসামবস্তি, আসামবস্তি-কাপ্তাই, ঘাগড়া-বড়ইছড়ি মহাসড়কে এবং পানি পথে পরিবহন ও যানবাহন চলাচলে সার্বক্ষণিক নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিতের দাবি জানান পরিবহন নেতারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *