২টি আগ্নেয়াস্ত্র ও গুলিসহ ২ ডাকাত গ্রেফতার

45নিজস্ব প্রতিবেদক: কক্সবাজারের চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী ও সাহারবিল ইউনিয়নের মাইজঘোনা বাটাখালী এলাকায় ডাকাতির চেষ্টা নস্যাৎ করেছে পুলিশ। এ সময় দুর্ধর্ষ ২ ডাকাতকে ২টি আগ্নেয়াস্ত্র ও ২ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়। তন্মধ্যে ১ ডাকাতের বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, পুলিশ এসল্ট, দ্রুত বিচারসহ ৭টি মামলায় আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি ছিল।

মঙ্গলবার ভোর রাত ৩টার ও ৪টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী রাস্তার মাথা ও সাহারবিল ইউনিয়নের মাইজঘোনাস্থ বাটাখালী ব্রিজের পাশে এ অভিযান চালায় পুলিশ। পৃথক অভিযানে নেতৃত্ব দেন থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, পুলিশ পরিদর্শক তদন্ত মো. মিজানুর রহমান, এসআই যথাক্রমে কাওসার উদ্দিন চৌধুরী, দেবব্রত রায়, সুকান্ত চৌধুরী, এএসআই নাজিম উদ্দিনসহ সঙ্গীয় পুলিশ।

পুলিশ জানায়, ডুমখালী রাস্তার মাথা এলাকা থেকে ভোর সাড়ে ৪টার দিকে গ্রেফতার করা হয় দুর্ধর্ষ ডাকাত সর্দার ৭ মামলায় গ্রেফতারি পরোয়ানা জারি থাকা সাহারবিল ইউনিয়নের রামপুর গুরুন্যাকাটার মৃত মোহাম্মদ কালুর ছেলে নুরুল আলম বদাইয়া(৪৫)। এছাড়াও রাত ৩টার দিকে সাহারবিল ইউনিয়নের মাইজঘোনার বাটাখালী ব্রিজ এলাকা থেকে গ্রেফতার করা হয় একই ইউনিয়নের মাইজঘোনার মৃত গিয়াস উদ্দিনের ছেলে কাইছার উদ্দিন (২৫)।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পৃথক স্থানে ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশের পৃথকদল দ্রুত অকুস্থলে পৌঁছে। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সহযোগীরা পালিয়ে যেতে পারলেও পৃথক স্থান থেকে দুটি আগ্নেয়াস্ত্র ও দুই রাউন্ড গুলিসহ দুর্ধর্ষ ২ডাকাতকে গ্রেফতার করা হয়। তন্মধ্যে ডাকাত সর্দার বদাইয়ার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতি, পুলিশ এসল্ট, দ্রুত বিচারসহ নানা অভিযোগে ৭ মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। নতুন করে অস্ত্র ও গুলি উদ্ধারের ঘটনায় অস্ত্র আইনে পৃথক ২টি মামলা রুজু করা হয়েছে তাদের বিরুদ্ধে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *