খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

AL pic 01
আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন করেছে জেলা আওয়ামীলীগের বিভক্ত দু’অংশ। বুধবার সকালে পৃথক পৃথক ভাবে র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে দিবসটি পালন করে সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদক জাহেদুল আলমের অনুসারীরা।

বুধবার সকালে সভাপতি অংশের নেতাকর্মীরা কদমতলীস্থ অস্থায়ী কার্যালয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন ও ৯টায় র‌্যালী শেষে আলোচনা সভা করে মুক্তিযোদ্ধা প্রজম্মলীগ খাগড়াছড়ি জেলা শাখার নেতাকর্মীরা।

দলের সভাপতি মো: হাসানের নেতৃত্বে এ সময় উপস্থিত ছিলেন, পৌর আওয়ামীলীগের সভাপতি জসিম উদ্দিন,যুবলীগ সভাপতি যতন ত্রিপুরা,সৈনিক লীগের সভাপতি জাহাঙ্গীর আলম,সাধারণ সম্পাদক নজরুল ইসলাম,শ্রমিকলীগের জানু শিকদার,কৃষকলীগের সৌরভ তালুকদার প্রমূখ। আলোচনা সভায় নেতৃবৃন্দরা প্রধানমন্ত্রীর দেশব্যাপী উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে আগামীতেও এর ধারা অব্যাহত রাখতে নৌকা ছাড়া বিকল্প নেই বলে উল্লেখ করেন।

এদিকে-সকালে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলমের নেতৃত্বে নারকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলনের পর আলোচনা সভা ও দোয়া মাহফিল আয়োজন করে।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এসএম সফি,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ,মাঈনুল ইসলাম,কোরবান,দিদারসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

এ সময় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘ আয়ু কামনা করে দোয়া মুনাজাত ও আলোচনা সভা করে। এতে প্রধানমন্ত্রীর নানা উন্নয়ন কর্মকান্ডের কথা তুলে ধরে এর ধারাবাহিকতা বজায় রাখতে সকলের কাছে প্রধানমন্ত্রীর জন্য দোয়া কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *