১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ন পৌর পাইকারী একাদশ

chakaria-footbal-pic-25-5-17-300x163নিজস্ব প্রতিবেদক: চকরিয়া কমার্স পয়েন্ট কর্তৃক আয়োজিত ও শমসের পাড়া পৌর ইয়ং স্টার ক্লাব কর্তৃক পরিচালিক চকরিয়া পৌর কাউন্সিলর রেজাউল করিম প্রদত্ত আট আনা ওজনের গোল্ডকাপ ফুটবল টূর্ণামেন্ট ফাইনাল ম্যাচ ২৫ মে বিকাল ৩টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত হয়েছে। খেলার দাতা পৌর ২নং ওয়ার্ড কাউন্সিলর ও পৌরসভা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু।

বিশেষ অতিথি ছিলেন চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, সহসভাপতি জহিরুল আলম সাগর, অর্থ সম্পাদক একেএম বেলাল উদ্দিন, পৌর ২নং ওয়ার্ড জাতীয় শ্রমিকলীগের সভাপতি মোহাম্মদ হারুন কোম্পানী, সাহারবিল ইউপি সদস্য মোহাম্মদ হোছাইন, কমার্স পয়েন্ট পরিচালক মো. হোছাইন, খেলা পরিচালনা কমিটির পক্ষে নেজাম উদ্দিন, আজম বাহার, ভাষ্যকার তার্জেন, কবির, আনাস, সহ কমার্স পয়েন্ট ও পৌর ইয়ং স্টার ক্লাবের সদস্যরা ও এলাকার শতশত ক্রীড়ামোদি জনতা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে রেজাউল করিম বলেছেন, ক্রীড়াই শক্তি, ক্রীড়াই বল, এ শ্লোগানকে ধারণ করে এলাকার ছাত্র ও যুব সমাজকে ক্রীড়ার প্রতি আরো উজ্জিবিত করতে খেলাধুলা আয়োজনের এ ধরণের উদ্যোগ গুলো গ্রহণ করেছেন। তিনি বলেন, ক্রীড়া নিয়ে আজ বিশে^র কাছে বাংলাদেশ আলাদাভাবে পরিচিত ও প্রশংসিত। একদিন চকরিয়ার মত এলাকা থেকে সাকিব,মোস্তাফিজ, তামিম ইকবালের মতো বিশ^সেরা খেলোয়াড় জন্ম নেবে বলে আশা প্রকাশ করেন।

উল্লেখ্য, ফাইনাল খেলায় মাইজঘোনা ফুটবল একাদশকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়ান শিরোপা জিতে পৌর ২নং ওয়ার্ড পাইকারী সমিতি ফুটবল একাদশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *