খাগড়াছড়িতে এক ব্যবসায়ীকে অপহরণের অভিযোগ

‡KbwyK‡

নিজেস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ি সদরের  গিরিফুল  এলাকা থেকে রবিবার সকাল ১১টার দিকে এক বাঙ্গালী ব্যবসায়ীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। অপহৃত ব্যক্তির নাম  আব্দুর রাজ্জাক (৪০)।সে খাগড়াছড়ি পৌরসভা সংলগ্ন পুরাতন গুরুবাজার এলাকার বাসিন্দা। পেশায় একজন পথ দোকানদার। পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদের প্রেস বিজ্ঞপ্তিতে এ ঘটনার জন্য উপজাতি সন্ত্রাসীদের দায়ি করা হয়েছে।

অভিযোগে বলা হয়  বিভিন্ন এলাকা হতে  কাচাঁ ফল মূল ডাব, আম, পেয়ারা  ইত্যাদি ক্রয় ও বিক্রয় করে। প্রতিদিনের মত আজ সকাল বেলায় সে গিরিফুল হতে ডাব ক্রয় করে অটো যোগে ফেরত  আসছিল। গিরিফুল এর মাঝামাঝি স্থানে ৪/৫ জন উপজাতি সন্ত্রাসী থাকে জোরপূর্বক অটো হতে নামিয়ে গিরিফুলের ভেতর দিকে নিয়ে যায় এবং কয়েকটি নাম্বার হতে ফোন করে মুক্তিপন দাবী করে বলে তার পরিবার অভিযোগ করেছে।

পার্বত্য বাঙালি ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা সহ- প্রচার সম্পাদক মো: ওমর ফারুক স্বাক্ষরিত এক প্রেসবার্তায় এ অভিযোগ করা হয়। এই ঘটনার প্রতিবাদ জানিয়ে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ এর খাগড়াছড়ি জেলা সাধারণ সম্পাদক এস এম মাসুম রানা বলেন, উপজাতি সন্ত্রাসী কর্তৃক পার্বত্য অঞ্চলের বাঙ্গালীদের প্রতি ধারাবাহিক অপহরনের অংশ হিসাবে আজ এই নিরীহ বাঙ্গালীকে অপহরণ করা হয়। এটি সাধারণ মানুষের যানমাল যে কতটা অনিরাপদ তাই প্রমাণ করে। তিনি প্রশাসনকে দ্রুত পদক্ষেপ নিয়ে উদ্ধারের আহবান জানান।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *