খাগড়াছড়িতে আ’লীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী পালন

আল-মামুন,খাগড়াছড়ি: বাংলাদেশ আওয়ামীলীগের ৬৮তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে খাগড়াছড়িতে জেলা আওয়ামীলীগের বিভক্ত দু’গ্রুপ পৃথক পৃথক ভাবে কর্মসূচী পালন করেছে। শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মো: জাহেদুল আলম সমর্থিক নেতাকর্মীরা সকাল নারাকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে আলোচনা সভা ও দোয়া মাহফিল করে। পরে সকাল সাড়ে ৯টার দিকে বর্ণাঢ্য এক র‌্যালী নিয়ে শহরের প্রধান প্রধান সড়ক পদক্ষিণ করে খাগড়াছড়ির টাউন হলস্থ বঙ্গবন্ধুর স্মৃতি ভাষ্কর্যে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের উদ্যোগে আয়োজিত দোয়া ও আলোচনা সভায় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাটোয়ারী, জেলা শ্রমিকলীগের আহ্বায়ক-নুরু ন্নবী, খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ, জেলা যুবলীগ সদস্য বোরহান উদ্দিন, ,সাবেক পৌর যুবলীগের সভাপতি দিদারুর আলম দিদার, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি মাঈনুল ইসলাম,সাংগঠনিক সম্পাদক হৃদয় মারমা,পাঠাগার বিষয়ক সম্পাদক কোরবান আলী,দপ্তর সম্পাদক শাহাব উদ্দিন পলাশ,ছাত্রলীগের জুবায়ের আশিক প্রমূখ।

অন্যদিকে- শুক্রবার সকালে খাগড়াছড়ির সংসদ সদস্য ও খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা নেতৃত্বে সকাল ১০টায়  শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে বঙ্গবন্ধুর চেনা মঞ্চে গিয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান। পরে অস্থায়ী কার্যালয়ে গিয়ে আলোচনা সভা করে।

এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ সভাপতি ও বীর মুক্তিযোদ্ধা  রণবিক্রম ত্রিপুরা, সহ সভাপতি কল্যাণ মিত্র বড়–য়া, পার্বত্য জেলা পরিষদ সদস্য ও আওয়ামীলীগ নেতা র্নিমলেন্দু চৌধুরী,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য আশুতোষ চাকমা, শতরূপা চাকমা ও শানি আলম প্রমূখ।

দোয়া ও মুনাজাতে দেশবাসীর জন্য শান্তি কামনা করে সকলকে আগামীতে আবারো আওয়ামীলীগ (নৌকা মার্কা) ভোট দিয়ে রাষ্ট্রিয় ক্ষমতায় আনা জন্য সহযোগিতা চেয়ে দোয়াসহ আওয়ামীলীগ এদেশকে এগিয়ে নিয়ে যেতে কাজ করছে বলে জানান বক্তারা। উন্নয়নের পথে সকলের সহযোগিতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *