মহালছড়ি ও গুইমারায় আ’লীগ সন্ত্রাসীদের হামলা ও বাঁধার অভিযোগ

স্টাফ রিপোর্টার:: মহালছড়ি উপজেলা বাসষ্টান্ড এলাকায় উপজেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফারুকের নেতৃত্বে সদস্য সংগ্রহ ও নবায়ন করার সময় ছাত্রলীগের সভাপতি জিয়ার নেতৃত্বে ২০/৩০ জন সন্ত্রাসী অতর্কিত হামলার অভিযোগ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।

হামলার কিছুক্ষন পরে দলীয় অফিসেও আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রতন শীলের নেতৃত্বে ২০/২৫ জন অফিস ঘেরাও করে গালি-গালাজ করতে থাকে। এক পর্যায়ে পুলিশ এসে উভয় পক্ষকে শান্ত থাকার অনুরোধ করলে পরিস্থিতি কিছুটা শান্ত হয়।

অপরদিকে একই সময়ে গুইমারা উপজেলার জালিয়াপাড়া বিএনপির দলীয় অফিসে বৈঠক চলাকালে আওয়ামী সন্ত্রাসীরা বিএনপি অফিসের টিনের ছাদে ইট-পাটকেল মেরে ভয়ভীতি সৃষ্টি করে বৈঠক বানচালের অপচেষ্টা করে। সাথে সাথে হাফছড়ি পুলিশ ফাড়ির ইনচার্জ ঘটনা স্থলে এসে উভয় পক্ষকে অপ্রীতিকর ঘটনা এড়ানোর জন্য অনুরোধ করলে আমাদের নেতাকর্মীরা অফিসের কার্যক্রম বন্ধ করে চলে যায়।

বিনা উস্কানিতে গণতান্ত্রিক পন্থায় কার্যকলাপ চালানোর সময় আওয়ামীলীগ সন্ত্রাসীদের এহেন নেক্কারজনক ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে জেলা বিএনপি। ঘটনায় জড়িত সন্ত্রাসীদের অবিলম্বে গ্রেপ্তার পূর্বক আইনের আওয়াতায় আনার জন্য প্রশাসনকে অনুরোধ করছি। অন্যথায় খাগড়াছড়ি জেলা বিএনপি গণতান্ত্রিক পন্থায় যে কোন কর্মসূচী দিতে বাধ্য হবে।

খাগড়াছড়ি জেলা বিএনপির দপ্তর সম্পাদক (ভারপ্রাপ্ত) আবু তালেব স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *