ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন নজরুল ইসলাম বাবু

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি পার্বত্য জেলার শালবনে শিশু কল্যাণ ট্রাস্ট পরিচালিত শিশু কল্যাণ প্রাথমিক বিদ্যালয় পরিদর্শনে এসে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হলেন,নারায়নগঞ্জ-২ (আড়াইহাজার) এর সংসদ সদস্য ও শিক্ষা মন্ত্রনালয় ও সংসদীয় স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম বাবু। বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় নারকেল বাগানস্থ খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয়ে দলের সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীরা আগত অতিথিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান।

পরে তিনি দলীয় অফিসে কিছুক্ষণ সময় সময় নেতাকর্মীদের সাথে সৌজন্য স্বাক্ষত করেন। এ সময় নজরুল ইসলাম বাবু বলেন, বিগত ২০০৫ সালে ভয়াবহ রাজনৈতিক পরিবেশের মধ্যে সাবেক ছাত্রলীগ নেতা দিদারুল আলম দলের নেতৃত্ব দিয়ে দলকে টিমিয়ে রেখেছে। ত্যাগী নেতাদের অবদানের কথা তুলে ধরে এ সময় তিনি ছাত্রলীগ নেতাকর্মীদের আরো সচেতন হয়ে ঐক্যবদ্ধ ভাবে কাজ করে আবারো বর্তমান সরকারের নেতৃত্বাধীন আওয়ামীলীগ সরকারকে ক্ষমতায় আনতে কাজ করার আহবান জানান।

এ সময় তিনি আরো বলেন, দলে কোন ধরণের বিরোধ-বিভাজন ঠিক নয়। মিলেমিশে কাজ করে দলের জন্য কাজ করা আমাদের সকলের রাজনৈতিক দায়িত্ব। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক এস এম সফি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার,শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগ আহবায়ক নুরনবী,খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ সহ আওয়ামীলীগ,ছাত্রলীগসহ দলের অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।   

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *