খাগড়াছড়িতে যুবককে কুপিয়ে গুরুত্বর জখম

নিজস্ব প্রতিবেদক,খাগড়াছড়ি:: পূর্বশত্রুতার জের ধরে খাগড়াছড়িতে এক যুবককে কুপিয়ে গুরুত্বর জখম করেছে প্রতিপক্ষগ্রুপ। আহত যুবকের নাম মো:সোহেল (২৫)। বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার জেলা শহরের শালবনস্থ আঠার পরিবার এলাকায় (মসজিদের সামনে)  এ ঘটনা ঘটে।  

ঘটনার সত্যতা নিশ্চিত করে খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তারেক মো: আব্দুল হান্নান জানান, শালবন এলাকায় এক যুবককে কুপিয়ে জখমের খবর পেয়েছি। তবে এখন পর্যন্ত কেউ অভিযোগ করেনি। লিখিত অভিযোগ দোষিদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে বলে তিনি জানান।   

স্থানীয় সূত্র ও আহতের স্বজনরা জানান, বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টার দিকে সদরস্থ শালবনস্থ আঠার পরিবার (মসজিদের সামনে) এলাকায় স্থানীয় যুবক, রুহুল (২৫), নাঈম (২৫) ও মনা (২০) পূর্বশত্রুতার জের ধরে মো: সোহেল এলোপাথারি কুপিয়ে মারাত্বকভাবে আহত করে। এ ঘটনার জন্য আহতের স্বজনরা এই তিন যুবকে দায়ী করেন। স্থানীয়রা প্রথমে তাকে খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে। অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে।

এদিকে খাগড়াছড়ি আধুনিক সদর হাসপাতাল সূত্রে জানা যায়, গুরুত্বর আহত সোহেলের শরীরের বিভিন্ন অংশে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। আহত ব্যাক্তির অবস্থার অবনতি হওয়ায় তাকে চট্টগ্রাম রেফার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *