Home » আলোচিত বাংলাদেশ » শিক্ষিকা গণধর্ষনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন

শিক্ষিকা গণধর্ষনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন


আল-মামুন,খাগড়াছড়ি: বরগুনার বেতাগিতে শিক্ষিকা গণধর্ষনের প্রতিবাদে খাগড়াছড়িতে মানববন্ধন কর্মসূচী পালন করে আসামীদের দ্রুত গ্রেপ্তার,দৃষ্টান্তমুলক শাস্তি ও শিক্ষক সুরক্ষা আইনের দাবীতে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি দিয়েছে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি খাগড়াছড়ি সদর উপজেলা শাখা। বৃহস্পতিবার বিকেল সাড়ে ৩টায় খাগড়াছড়ি সদর উপজেলা এলাকায় এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

খাগড়াছড়ি প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি সভাপতি মনিরুল ইসলাম এর সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি সদর উপজেলা চেয়ারম্যান চঞ্চুমনি চাকমা,খাগড়াছড়ি প্রধান শিক্ষক সমিতির সমন্বয়ক স্বপন চৌধুরী,সংগঠনের সাধারন সম্পাদক পরিতোশ ত্রিপুরাসহ বিভিন্ন বিদ্যালয়ে শিক্ষক নেতৃবৃন্দরা। এসময় উপস্থিত ছিলেন, শিক্ষকা দিলুয়ারা বেগম,নজরুল ইসলামসহ নেতৃবৃন্দরা, এ ঘটনার নিন্দা জানিয়ে জড়িতদের শাস্তি দাবী করে শিক্ষক সুরক্ষা আইনের দাবী জানান।

জড়িতদের দ্রুত গ্রেফতারের দাবী করে উপস্থিত নেতৃবৃন্দরা আরো বলেন, যারা এদেশের মানুষ গড়ার কারিগর তৈরী করছে তারাই আজ নিজেদের কর্মস্থলে নিরাপদ নয়। বখাটে ও রাজনৈতিক ক্যাডারদের হাতে শিক্ষকরা আজ ধর্ষিত,লাঞ্চিত হচ্ছে প্রতিনিয়তই।

এ ভাবে চলতে থাকলে শিক্ষকরা তাদের পাঠদানের মানসিকতা হারিয়ে ফেলবে উল্লেখ করে এ ধরনের নিন্দনীয় ঘটনার সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার ও শাস্তি কার্যকরের দাবী জানানো হয়। পরে উপজেলা নির্বাহী কর্মকতার মাধ্যমে স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রেরণ করে বাংলাদেশ প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতির খাগড়াছড়ি সদর উপজেলা শাখার নেতৃবৃন্দরা।

About admin1

Leave a Reply