আলোচিত বাংলাদেশ জাতীয় পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়িতে কারামুক্তি দিবসে আলোচনা সভা

নিজস্ব প্রতিবেদক:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ১০ম কারামুক্তি দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। কারামুক্তি দিবস উপলক্ষে সোমবার সকাল সাড়ে ১১টায় জেলা শহরের কলাবাগান আর্দশ যুব সংঘের হলরুমে এক আলোচনা সভার আয়োজন করে দলটি। এতে সভাপতিত্ব করেন, খাগড়াছড়ি জেলা বিএনপি’র সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া।

এতে বক্তব্য রাখেন, জেলা বিএনপি’র সংগঠনিক সম্পাদক আব্দুর রব রাজা, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, জেলা স্বেচ্ছাসেবক দলের সাংগঠনিক সম্পাদক নজরুল ইসলাম প্রমূখ। এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি কংচাইরী মাষ্টার,ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আবু তালেব ও পানছড়ি উপজেলা বিএনপির সভাপতি বেলাল হোসেন,দীঘিনালার মুসলিম উদ্দিনসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

বক্তব্যে ওয়াদুদ ভূইয়া বলেন, তৎকালীন সেনা নেতৃত্বাধীন সরকারের সঙ্গে বেগম খালেদা জিয়া আপোষ করেনি বলেই তাকে কারাভোগসহ তাদের হয়রানীর শিকার হতে হয়েছে। ষড়যন্ত্রকারীরা বেগম জিয়াকে দেশত্যাগে বাধ্য করলেও তিনি দেশবাসীকে ছেড়ে দেশ ত্যাগ করেননি। সেনা শাসকরা আওয়ামীলীগের সাথে আতাঁত করে নির্বাচন দিয়ে অবৈধ ভাবে ক্ষমতা হস্তান্তর করে দেশ ছেড়ে পালিয়ে গেছে উল্লেখ করে ভবিষ্যত নির্বাচনে আওয়ামীলীগকে অবৈধভাবে আর ক্ষমতা আসতে দেওয়া হবে না বলে তিনি হুশিয়ারী জানান। এ সময় তিনি সকল নেতাকর্মীসহ দেশবাসীকে অবৈধ সরকারের সকল ষড়যন্ত্র প্রতিহত করতে ঐক্যবদ্ধ হয়ে সজাগ থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *