আলোচিত বাংলাদেশ পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে লাশ হলো দু’নারী,আটক-১

নুরুল আলম:: খাগড়াছড়ির দীঘিনালা উপজেলার মধ্য বোয়ালখালীতে ঘাস কাটা নিয়ে ঝগড়ার জের ধরে ইন্দ্রা দেবী চাকমা (৫৫) নামে এক নারী খুন হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। ঘটনার সাথে জড়িত ঘাতক আলাউদ্দিন (৬৫) কে আটক করে পুশিষে সোর্পদ করেছে স্থানীয়রা। নিহত ইন্দ্রা দেবী গোপাল মেম্বার পাড়ার মৃত সুরতি রঞ্জন চামকার স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়, ইন্দ্রা দেবী সকালে গরু নিয়ে নিজের বর্গা দেয়া পরিত্যক্ত ধান ক্ষেতে যায়। এ সময় বর্গা চাষী আলাউদ্দিন তাকে বাঁধা দেয়।এতে দুজনের মধ্যে বাকবিতন্ডার এক পর্যায়ে ঘাতক আলাউদ্দিন রাগানিত্ব হয়ে ইন্দ্রা দেবীকে ছুরিকাঘাত করে। এ সময় সে ঘটনাস্থলেই মারা যায়। এ ঘটনায় জেএসএস (লার্মা) গ্রুপ দীঘিনালা কলেজ মোড়ে বিক্ষোভ মিছিল শেষে সমাবেশ করেছে বলে জানা গেছে।

ঘটনার সত্যতা স্বীকার করে বলেন,দীঘিনালা থানা ইনচার্জ (ওসি) মো.সামসুউদ্দিন ভূঁইয়া বলেন,গরুর ঘাস খাওয়ানোকে কেন্দ্র করে বাকবিতন্ডার এক পর্যায়ে আলাউদ্দিন ইন্দ্রা দেবীকে ছুরিকাঘাত করে। ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। এ ঘটনায় খুনি আলাউদ্দিনকে গ্রেপ্তার করা হয়। তার বিরুদ্ধে হত্যা মামলার প্রস্তুতি চলছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

এ ঘটনায় খাগড়াছড়ি জেলা বিএনপির এ হত্যাকান্ডোর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গভীর শোক ও দু:খ প্রকাশ করে ঘটনার সাথে জড়িত ব্যাক্তির আইনের আওতায় এনে দৃষ্টামূলক শাস্তি দাবি করছে। পাশাপাশি স্থানীয় পাহাড়ী-বাঙ্গালী সবাইকে শান্তিপূর্ণ সহ অবস্থান বজায় রেখে শান্তি ও সম্প্রীতির বন্ধন অটুট রাখার অনুরোধ করেছে খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ওয়াদুদ ভূইয়া।

অন্যদিকে-খাগড়াছড়ি সদরের কলাবাগান এলাকায় দ্বিতীয় বিয়ে করায় স্বামীর সাথে অভিমান করে অপর এক গৃহবধুর পারভীন বেগম (২০) স্বামী সুমন মিয়া (২৭) আত্মহত্যা করেছে। এ সময় স্বামীর বিরুদ্ধে বিয়ে করার পর স্ত্রী পারভীনকে অত্যাচারের অভিযোগ উঠেছে। সে বিষপান করে শনিবার সকালে আতœহত্যা করে। খাগড়াছড়ি থানার ওসি তারেক মোহাম্মদ হান্নান ঘটনার সত্যতা স্বীকার করে জানান, এনিয়ে কেউ অভিযোগ করেনি। লাশ ময়না তদন্তের জন্য খাগড়াছড়ির আধুনিক সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *