গুইমারা থানার অফিসার ওসি জোবায়রুল হকের বিদায়: মো.সাহাদাত হোসেন টিটোর যোগদান

দিদারুল আলম, গুইমারা থেকে:: গুইমারা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: জোবায়েরুল হকের বিদায়ী সংবর্ধনা দিয়েছে গুইমারাবাসী। গুইমারা উপজেলার , নির্বাচিত জনপ্রতিনিধি, রাজনৈতিক নেতৃবৃন্দ, শিক্ষক ও সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিদের অংশগ্রহণে গুইমারা উপজেলা প্রশাসন এ অনুষ্ঠানের আয়োজন করে। একই অনুষ্ঠানে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় গুইমারা থানার নবাগত অফিসার ইনচাজ মো. সাহাদাত হোসেন টিটো -কে।
গুইমারার দায়িত্বরত উপজেলা নির্বাহী অফিসার বিএম মশিউর রহমানের সভাপতিত্বে সোমবার সকাল ১০ঘটিকার সময়ে গুইমারা উপজেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত সম্বর্ধনানুষ্ঠানে গুইমারা সাবজোনের দায়িত্বরত সাবজোন কমান্ডার কেপ্টেন আলতাফ , বিদায়ী অফিসার ইনচার্জ মো: যোবায়েরুল হক গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু র্মামা নবাগত অফিসার ইনচাজ মো. সাহাদাত হোসেন টিটো ,গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সদর ইউপি চেয়ারম্যান মেমং মার্মা , হাফছড়ি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান চাথোয়াই চৌধুরী উপজেলা আওয়ামীলীগের সভাপতি, জাহাঙ্গীর আলম সহ অনেকে বিদায়ী অফিসার ইনচার্জ মো: জোবায়েরুল হকের গুনগাহী প্রশংসা করনে ।
অনুষ্ঠানে গুইমারার সব মহলের সহযোগিতার কথা স্মরণ করে গুইমারা থানার বিদায়ী অফিসার ইনচার্জ (ওসি) মো: যোবায়েরুল হক বলেন,চাকুরী জীবনে বদলী থাকবে মেনে নিতে হবে এটাই স্বাভাবিক তবে দায়িত্ব পালনকালে গুইমারার রাজনৈতিক নেতৃবৃন্দ থেকে শুরু করে সবমহলের সহযোগিতা ছিল মনে রাখার মতো।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *