আন্তর্জাতিক জাতীয় পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়ির পুজা মন্ডপে মন্ডপে ওয়াদুদ ভূইয়ার পরিদর্শন

নুরুল আলম:: শারদীয় দূর্গাপুজা উপলক্ষে খাগড়াছড়ি জেলা সদরসহ ৯ উপজেলার পুজা মন্ডপ পরিদর্শন করেছেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া। পুর্জা মন্ডপ পরিদর্শনের অংশ হিসেবে শুক্রবার সন্ধ্যায় তিনি নেতাকর্মীদেও নিয়ে গুইমারা উপজেলার দার্জিলিংটিলা কালী মন্দি,ডাক্তারটিলা হরি মন্দির ও সদর বাজারের চন্ডি মন্দির পরির্দশন করেন। এ সময় পুজা মন্ডলগুলোর উৎযাপন কমিটির নেতৃবৃন্দরা ওয়াদুদ ভুইয়াকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান।

আমাদের গুইমারা স্টাফ রিপোর্টার ফোরকানুল হক সাকিব ও শাহীন জানান, নেতাকর্মীদের নিয়ে পুর্জা মন্ডপ পরির্দশন কালে তিনি সকলের ঐক্যের বন্ধন অটুট ও শান্তি,সম্প্রীতি বজায় রেখে পুজা উৎযাপনের সকলকে সহযোগিতা করার জন্য নেতাকর্মীদেও অনুরোধ জানান। এ সময় তিনি বলেন, ধর্ম যার যার উৎসব সবার এ প্রবাদটি অনুসরণ করে কাজ করলে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি হবে না। পাশাপাশি কেউ যাতে কোন ধরণের বিশৃঙ্খলা সৃষ্টি করতে না পারে সে দিকে লক্ষ রাখতে সকলের প্রতি অনুরোধ জানান।

এ সময় তার সফর সঙ্গি ছিলেন, খাগড়াছড়ি জেলা বিএনপির সহ-সভাপতি মণিন্দ্র কিশোর ত্রিপুরা,যুগ্ম সম্পাদক এডভোকেট মালেক মিন্টু, সহ-সাধারণ সম্পাদক শাহিদুল ইসলাম ফরহাদ,সাংগঠনিক সম্পাদক এম এন আবছার, দপ্তর সম্পাদক ও গুইমারা উপজেলা বিএনপির সভাপতি মো: ইউসুফ,জেলার ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহীম খলিল,মাটিরাঙ্গা উপজেলা চেয়ারম্যান তাজুল ইসলাম তাজু,গুইমারা উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক শেখ মোহাম্মদ ইব্রাহীম,সাংগঠনিক সম্পাদক আওলাত হোসেন বাদলসহঅঙ্গ ও সহয়োগী সংগঠনের নেতৃবৃন্দ এতে উপস্থিত ছিলেন।

এদিকে ওয়াদুদ ভুইয়া গুইমারা পুজা মন্ডল পরিদর্শন শেষে ফেরার পর অশোক দে নামের এক ছাত্রদল কর্মীকে পুলিশ আটক করে। এ বিষয়ে গুইমারা থানার অফিসার ইনচার্জ মো: শাহাদাত হেসেন টিটো বলেন, তার বিরুদ্ধে আদালতের ওয়ারেন্ট থাকায় তাকে পুলিশ আটক করেছে। অন্যদিকে পুজা মন্ডপ পরিদর্শনের জন্য গাড়ীবহর নিয়ে খাগড়াছড়ি থেকে বের হওয়ার সময় পুলিশী বাঁধার সম্মুখিন হয় বলে অভিযোগ করেছে বিএনপি।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *