জাতীয় দেশের খবর ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় আ’লীগের দু’অংশের জেলহত্যা দিবস উদযাপন

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় শ্রদ্ধা আর ভাবগাম্বির্যের মধ্য দিয়ে পালিত হয়েছে জেলহত্যা দিবস। শুক্রবার সকাল থেকে নানা আয়োজনের মধ্য দিয়ে জেলহত্যা দিবস পালন করেছে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিভক্ত দু’অংশ। এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীরা আলাদা আলাদা কর্মসূচী পালন করে।

শুক্রবার দিবসটি প্রথম প্রহরে জেলা সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীরা খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের নব নির্মিত নিজস্ব ভবনে শোক ও ভাবগাম্বীর্যের সাথে খতমে কোরআন,দোয়া মাহফিলও আলোচনা সভা করে। এর আগে একটি বর্ণাঢ্য র‌্যালী নিয়ে শহরের টাউন হলে অবস্থিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা জানান।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি সমীর দত্ত’র সভাপতিত্বে এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, খাগড়াছড়ি উপজাতীয় শরণার্থী বিষয়ক ট্রাক্স ফোর্স চেয়ারম্যান যতীন্দ্র লাল ত্রিপুরা। এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম,যুগ্ম সম্পাদক এসএম সফি,শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী,খাগড়াছড়ি জেলা শ্রমিকলীগের আহবায়ক নুর নবী,জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ প্রমূখ।

অন্যদিকে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সভাপতি ও বর্তমান সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থকরা সকালে কদমতলীস্থ অস্থায়ী কার্যালয়ে জাতীয় ও দলীয় উত্তোলন করে সকাল ১০টায় এক র‌্যালী করে শহরের টাউন হলে অবস্থিত বঙ্গবন্ধু ও জাতীয় চার নেতার স্মৃতি ভাস্কর্য্যে পুষ্পমাল্য অর্পন করে শ্রদ্ধা সংক্ষিপ্ত আলোচনা সভা করে।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সি: সহ-সভাপতি রণ বিক্রম ত্রিপুরার সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ সদস্য আ: জব্বার,সহ-সভাপতি ও পাজেপ সদস্য মংক্যচিং চৌধুরী, মংশেইপ্রু চৌধুরী অপু,এড.আশুতোষ চাকমা, পাজেপ সদস্য ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক নিমলেন্দু চৌধুরী,মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন,যুবলীগের সভাপতি যতন ত্রিপুরা, সাধারণ সম্পাদক ইসমাইল হোসেন, পার্থ ত্রিপুরা জুয়েলসহ সকলের সিনিয়র নেতাকর্মীরা এতে অংশ নেয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *