চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ শিল্প-সাহিত্য

আন্দোলনে মাঠে কর্মচারীরা: খাগড়াছড়িতে সওজ ৫টি অফিসের কার্যক্রম অচল

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে সড়ক জনপদ বিভাগের ওর্য়াকচার্জড কর্মচারীরা তাদের চাকুরী নিয়মিত করার দাবিতে নির্বাহী প্রকৗশলীর অফিসসহ ৫টি অফিসের কার্যক্রম বন্ধ করে দিয়েছে। ফলে সড়ক ও জনপদ বিভাগের অফিসিয়াল কার্যক্রম অচল হয়ে পড়েছে।

সোমবার দিনভর কর্মচারীরা চাকুরী নিয়মিত করার দাবিতে নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ের সামনে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করে। এতে সভাপতিত্ব করেন শ্রমিক ও কর্মচারী ইউনিয়নের খাগড়াছড়ির সভাপতি মো: বদরে আলম। বক্তারা বলেন, দীর্ঘ কয়েকযুগ ধরেও এখানকার ৩শত কর্মচারীর চাকুরী নিয়মিত করা হয়নি। কর্মচারীরা নানা হতাশা ও পারিবারীক অভাব অনটনে রয়েছে।

সম্প্রতি মো: শাহাজাহান ও মো: মমিনুল হক ২জন কর্মচারী মৃত্যুবরণ করেছে। তাদের পরিবার এখন মানবেতর জীবনযাপন করছে। সহসা চাকুরী নিয়মিত করা না হলে কর্মচারীরা বৃহৎ আন্দোলনে যাবে। সমাবেশে বক্তব্য রাখেন, সাধারণ সম্পাদক ধর্মজ্যোতি চাকমা, মো: ফয়েজ।

গত ২ দিন ধরে আন্দোলনে কর্মচারীরা মাঠে থাকায় এখানকার সড়ক ও জনপদ বিভাগের উন্নয়ন কার্যক্রম চরমভাবে ব্যহত হচ্ছে। নির্বাহী প্রকৌশলী মো: মোছলেহ উদ্দিন চৌধুরী জানান,কর্মচারীদের আন্দোলনে অফিসের কার্যক্রম চরমভাবে বাধাগ্রস্ত হচ্ছে। কর্মচারীদের আন্দোলনে নির্বাহী প্রকৌশলী খাগড়াছড়ি,গুইমারা, এসডি কার্যালয়,দিঘীনালা,মানিকছড়ি ৫টি অফিসের কার্যক্রম বন্ধ রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *