আলোচিত বাংলাদেশ জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে পৌর কর্মকর্তা-কর্মচারীদের আধাবেলার কর্মবিরতি

আল-মামুন,খাগড়াছড়ি:: সরকারি কোষাগার থেকে বেতনভাতা ও পেনশনের দাবীতে আধাবেলা কর্মবিরতি কর্মসূচী পালন করেছে বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশন খাগড়াছড়ি জেলা শাখা। সোমবার সকাল ৯টা থেকে দুপুর ১টা পর্যন্ত খাগড়াছড়ি পৌর চত্ত্বরে এ কর্মসুচী পালন করে সংগঠনটি।

সংগঠনটির খাগড়াছড়ি জেলা শাখার সভাপতি জামাল হোসেন এর সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌরসভার সহকারী কর আদায়কারী ও সংগঠনের সাধারণ সম্পাদক অংক্যমং মারমা। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি পৌরসভা সচিব পারভীন আক্তার খন্দকার,নির্বাহী প্রকৌশলী দীলিপ কুমার বিশ্বাস,বাংলাদেশ পৌরসভা সার্ভিস এসোসিয়েশনের দপ্তর ও প্রচার সম্পাদক সম্পাদক উজ্জ্বল দে।

এতে সংহতি প্রকাশ করে অনুষ্ঠানে অংশ নিয়ে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম। অনুষ্ঠানে সংহতি প্রকাশ করে উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার ও ২নং ওয়ার্ড কাউন্সিলর মাসুম রানা প্রমূখ।

বক্তরা সরকারি কোষাগর থেকে বেতন ভাতা ও পেনশনের দাবী জানিয়ে, বর্তমান সরকারের বিভিন্ন উন্নয়ন কর্মকান্ডের বিষয় তুলে ধরে পৌরসভা কর্মকর্ত-কর্মচারীদের বিষয়ে সুদৃষ্টি কামনা করেন। অনুষ্ঠানে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম বলেন যারা সাধারণ মানুষের সেবা দিতে ব্যস্ত সময় পাড় করছে তারা যদি অভুক্ত ও স্ত্রী-সন্তান নিয়ে বেতনের অভাবে কষ্ট করে তা দু:খজনক।

তাই সরকারের যথাযথ কর্তৃপক্ষকে বিষয়টি বিবেচনার জন্য অনুরোধ জানিয়ে মেয়র রফিকুল আলম সব সময় পাশে থাকার প্রতিশ্রুতি দেন। উল্লেখ যে, আগামী ১৩ নভেম্বর একই দাবীতে দিনব্যাপী কর্মবিরতি পালন করবে সংগঠনটি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *