আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

মাটিরাঙ্গায় ইয়াবাসহ কাউন্সিলর সোহেল রানা ও দুই সহযোগি আটক

নুরুল আলম:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলায় ইয়াবাসহ মাটিরাঙ্গা পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. সোহেল রানা (৩৫)সহ দুই সহযোগীসহ আটক করেছে সেনাবাহিনী। আটককালে তার ব্যক্তিগত প্রাইভেট কার থেকে ৭২পিস ইয়াবা ও এক পুরিয়া গাজা উদ্ধার করা হয় বলে জানা গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে মাটিরাঙ্গা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দ মো. জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে নিরাপত্তাবাহিনী বিকেলে দুই সহযোগীসহ কাউন্সিলর সোহেল রানা-কে ৭২ পিস ইয়াবাসহ আটক করে। এ সময় তার ব্যক্তিগত প্রাইভেট কার ও ৬টি মোবাইল ফোন জব্দ করা হয়েছে বলে তিনি জানান। তার বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে বলেও জানান।

আটককৃত কাউন্সিলর সোহেল রানা সম্প্রতি শিক্ষককে মারধরসহ একাদিক অনিয়মের অভিযোগে আলোচনায় উঠে আসে। সে মাটিরাঙ্গা পৌরসভার মুসলিমপাড়া গ্রামের আবদুল খালেকের ছেলে। তার সাথে আটককৃত দুই সহযোগী হচ্ছে- একই এলাকার জসিম উদ্দিন (২৭) ও চাঁদপুরের কচুয়া উপজেলার আবুল খায়ের এর ছেলে মো: মোহন মীর (২৮)।

স্থানীয় সূত্রে জানা যায়, খাগড়াছড়ি থেকে মাদক পাচার হবে এমন গোয়েন্দা তথ্যের ভিত্তিতে মাটিরাঙ্গা সেনা জোনের ১নং আরপি গেইটে বিভিন্ন যানবাহনে তল্লাশী চালায় নিরাপত্তাবাহিনীর সদস্যরা। তল্লাশীকালে সোমবার বিকেলে তার ব্যক্তিগত প্রাইভেট কার থেকে ইয়াবা উদ্ধার করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *