জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়িতে সকল সহিংসতার দায় এমপি কুজেন্দ্র লাল ত্রিপুরার: অধ্যক্ষ সমির দত্ত

আল-মামুন,খাগড়াছড়ি:: বর্তমান খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরাকে খাগড়াছড়িতে চলমান সকল সহিংসতার দায় নিতে হবে উল্লেখ করে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমির দত্ত বলেছেন, জেলাজুড়ে যে নব্য ও হাইব্রীট নেতার আনা গোনায় ভরে গেছে। এমপির একপেশী মনভাবের কারণে দলের ত্যাগী নেতারা,হামলা-মামলা,মারধর ও লাঞ্চনার শিকার হতে হচ্ছে।

এ সময় অধ্যক্ষ সমির দত্ত বিগত দিনের কথা তুলে ধরে বলে, আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের হাজার হাজার মানুষের সামনে দুপক্ষকে মিলিয়ে দিয়ে এক হয়ে কাজ করার নির্দেশ নিলেও তা না মেয়ে একপেশী রাজনীতিতে মেতে উঠেছে কুজেন্দ্র লাল ত্রিপুরা। ফলে হাজার হাজার নেতাকর্মীরা সকল ক্ষেত্রে ক্ষতিগ্রস্থ হচ্ছে বলে অভিযোগ তুলেন। শুধু তাই নয় সম্প্রতি পানছড়ি দলের নেতাকর্মীদের মারধরেরও সমালোচনা করেন তিনি।

শনিবার বর্ণাঢ্য আয়োজনে যুবলীগের ৪৫তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন কালে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন, এরআগে সকালে প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন শেষে বঙ্গবন্ধু ও যুবলীগ প্রতিষ্ঠার প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান যুবলীগ ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা। পরে নারকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের নির্মানাধীন নতুন ভবনে প্রতিষ্ঠা বার্ষিকীর কেকন।

যুবলীগের নেতা স্বাধীন এর সঞ্চালনায় এতে সভাপতিত্ব করেন, যুবলীগের সহ-সভাপতি বোরহান উদ্দিন চৌধুরী। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, জেলা কৃষকলীগের আহবায়ক আবুল কাশেম, পৌর যুবলীগ সভাপতি আ: জলিল,উপজেলা আওমীলীগের নুরুল আলম প্রমূুখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *