দেশের খবর পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

গুইমারায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বিদায় ও নবাগত ইউএনও’কে বরণ

ফোরকানুল হক সকিব/ ইমরান হোসেন,নিজস্ব প্রতিবেদক:: তিন অক্ষরের অশ্রুসিক্ত শব্দ বিদায়। আর সেই অশ্রুসিক্ত চোখে গুইমারায় উপজেলা নির্বাহী কর্মকর্তার বিএম মশিউর রহমানে বিদায় দিয়ে ও বরণ করে নিলেন নবাগত ইউএনও পঙ্কজ বড়ুয়াকে। বিদায় ও বরণের অনুষ্ঠানকে ঘিরে যেমনি ছিল বেদনা তেমনি ছিল আনন্দেরও স্পর্শ।

সোমবার সকাল ১১টায় গুইমারা উপজেলা নির্বাহী অফিসারের অস্থায়ী কার্যালয়ের সম্মেলন কক্ষে এ বরন সংর্বধনা অনুষ্ঠান আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান। সভায় বিদায় ও নবগত গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তাদের বরন করেন গুইমারা ইউ পি চেয়ারম্যান মেমং মারমা।

এতে স্বাগত বক্তব্য রাখেন, গুইমারা কলেজ অধ্যক্ষ নাজিম উদ্দিন। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, নবাগত উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশেপ্রু মারমা, হাফছড়ি ইউ পি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী, সিন্দুকছড়ি ইউ পি চেয়ারম্যান রেদাক চাকমা, গুইমারা থানা পুলিশ পরিদর্শক(তদন্ত) সফিকুল ইসলাম, গুইমারা উপজেলা প্রেসক্লাবের সভাপতি সাংবাদিক নুরুল আলম, গুইমারা মাদ্রাসার সুপার জয়নুল আবেদীন,গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ¤্রাসাথোয়াই মারমা, হেডম্যন নির্মল ত্রিপুরা প্রমূখ।

অনুষ্ঠানে বিদায়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা বিএম মশিউর রহমান তার বক্তব্যে গুইমারার চলমান উন্নয়ন এবং সাম্প্রদায়িক সম্প্রতি বজায় রেখে সবাইকে ঐক্যবদ্ধ ভাবে মিলেমিশে কাজ করার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *