আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম দূর্ঘটনা পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

গুইমারায় দূর্ঘটনার কবলে আনসার ব্যাটালিয়নের গাড়ি

ইমরান হোসেন/বাবলু,নিজস্ব প্রতিবেদক-গুইমারা :: খাগড়াছড়ির গুইমারা উপজেলা জালিয়াপাড়া ইসলামিক মিশনের সামনে ব্যাটালিয়ন আনসারের একটি গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে দূর্ঘটনা ঘটেছে।

১৩ই নভেম্বর সকালে এ দূর্ঘটনা ঘটে। এতে গাড়িতে যাত্রী হিসেবে থাকা সাত জন আনসার সদস্য আহত হয় । আহতদের গুইমারা বিজিবি হাসপাতালে প্রাথমিক চিকিৎসা শেষে চট্টগ্রাম সিএমএস প্রেরন করা হয়।

জানাযায়, খাগড়াছড়ির শালবাগানস্থ চার ফিল্ড আনসার ব্যাটালিয়নের জোন অধিনায়কসহ চট্টগ্রাম ফয়েজ লেকে বিডিও কনফারেন্সে যাওয়ার পথে, জোন অধিনায়ক মজিবুল হক পাবেল নিজেই গাড়িটি ড্রাইভ করছিলেন। জালিয়াপাড়া ইসলামীক মিশনের সামনে আসলে গাড়ীটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এসময় জোন অধিনায়ক নিজেই রাস্তার পাশে গাছের সাথে এ মেরে সবার প্রাণ রক্ষা করেন।

এবিষয়ে গুইমারা থানার এস আই নাসির ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আমরা গুইমারা থানার ডিএসবি আসাদসহ ঘটনা স্থলে গিয়েছিলাম। আহতদের বিজিবি হাসপাতালে প্রাথমিক চিকিৎসার জন্য প্রেরনের ব্যবস্থা করে দিয়েছি। প্রাথমিক চিকিৎসা শেষে গুরুতর আহত তিনজনকে বিজিবি হাসপাতালের দায়িত্বরত ডাক্তার চট্টগ্রাম সিএমএসে প্রেরন করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *