আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

মহালছড়িতে শিশু ধর্ষণকারীর ফাঁসির দাবীতে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ


মো: সানোয়ার হোসেন, মহালছড়ি সংবাদদাতা:: খাগড়াছড়ি জেলার মহালছড়ি উপজেলায় গত ১৪ নভেম্বর মঙ্গলবার প্রথমবারের মত প্রাথমিক সমাপণীর পরীক্ষার্থী মহালছড়ি গুচ্ছগ্রাম প্রাইমারী স্কুলের ছাত্রী ধর্ষণের প্রতিবাদ ও ধর্ষকের ফাঁসি দাবীতে বৃহস্পতিবার ১৬ নভেম্বর দুপুর ১২ ঘটিকায় উপজেলা প্রশাসন কার্যালয়ের সামনের এক বিশাল মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

বাংলাদেশ প্রাথমিক শিক্ষক সমিতি মহালছড়ি উপজেলা শাখার আয়োজনে এলাকার প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থীদের অংশ গ্রহণে অনুষ্ঠিত প্রায় এক ঘন্টা স্থায়ী মানববন্ধন শেষে উপজেলা শিক্ষক সমিতির সভাপতি এপিবিএন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো: ইকবাল আহম্মদের সভাপতিত্বে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সভায় আটক ধর্ষক ও তার সহযোগী কেউ থাকলে তাদেরকে খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তির দাবী জানিয়ে প্রশাসনের নিকট জোর দাবী জানান স্থানীয় নেতৃবৃন্দ ও অভিবাবকরা।

এতে বক্তব্য রাখেন প্রাথমিক শিক্ষক সমিতির উপজেলা শাখায় সাধারণ সম্পাদক ধনমনি চাকমা, সংশ্লিষ্ট বিদ্যালয়ের প্রধান শিক্ষক মহিন উদ্দিন ও স্থানীয় রাজনৈতিক নেতা সুলতান মাহমুদ, মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকবৃন্দ ও এলাকার সর্বস্থরের প্রতিবাদী নারী পুরুষ অংশ গ্রহণ করে।

এ ব্যাপারে মহালছড়ি উপজেলা নির্বাহী অফিসার তামান্না নাসরীন ঊর্মি বলেন, আসামী গ্রেপ্তার হয়েছে, আইনি ব্যবস্থা নেওয়া হয়েছে। আগামীতে যাতে এ ধরণের আর কোন ঘটনা না ঘটে সে ব্যাপারে সকলকে সতর্ক থাকার আহবান জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *