পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারায় ঈদে মিলাদুন্নবী উপলক্ষে ওয়াজ ও দোয়া মাহফিল

নিজস্ব প্রতিবেদক গুইমারা:: পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উদযাপন উপলক্ষে গুইমারায় ইসলামিয়া দাখিল মাদ্রাসার আয়োজনে ওয়াজ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। মাদ্রাসা হল রুমে আয়োজিত দোয়া মাহফিলে প্রধান ওয়ায়েজ হিসেবে তাশরীফ আনেন, নাজিরহাট আহমদিয়া আলিয়া মাদ্রাসার শিক্ষক হযরত মাওলানা আবুল কালাম আজাদ।

এতে গুইমারা ইসলামিয়া দাখিল মাদ্রাসা সুপার ও ওয়াজ ও দোয়া মাহফিল আয়োজক কমিটির মোহাম্মদ জায়নুল আবেদিনের পরিচালনায় বিশেষ ওয়ায়েজ হিসেবে তাশরীফ আনেন, রামগড় গনিয়াতুল উলুম মডেল আলিম মাদ্রাসা শিক্ষক হযরত মাওলানা হাফেজ কামরুল ইসলাম ও গুইমারা কেন্দ্রীয় জামে মসজিদের ইমাম ও খতিব হযরত মাওলানা ক্বারী ওসমান গণি।

এতে ওয়াজ ও দোয়া মাহফিলের আলোচকরা নবীজির জীবনি ও মিলাদুন্নবীর তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। বক্তরা বলেন, মুসলিম উম্মার পথ প্রর্দশক হযরত মোহাম্মদ (স:) এর জীবনি ও আর্দশ অনুসরণ করে শান্তির ধর্ম ইসলামকে সকলের মাঝে তুলে ধরতে হবে। সেই সাথে শান্তির পথ ধরে এগিয়ে চলার আহবান আহবান জানানো হয়।

এতে গুইমারা উপজেলার ধর্মপ্রাণ মুসলিমরা অংশ নিয়ে আলোচনা অধির আগ্রহে বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নিয়ে ওয়াজ ও দোয়া মাহফিল শুনেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *