আলোচিত বাংলাদেশ ক্রাইম নিউজ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

মানিকছড়িতে চিংসামং চৌধুরীর ৩য় মৃত্যু বার্ষিকী পালিত

মানিকছড়ি প্রতিবেদক:: খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রধান শিক্ষক, মারমা উন্নয়ন সংসদে সাবেক সভাপতি ও আওয়মীলীগের সহ-সভাপতি চিংসামং চৌধুরীর ৩য় মৃতৃ্যু বার্ষিকী গত ৬ডিসেম্বর বুধবার সকাল সাড়ে ১০টায় পালিত হয়েছে।

গত ২০১৪ সালে ৬ ডিসেম্বর সন্ত্রাসী গুলিতে তিনি নিহত হন। এ উপলক্ষে কলেজিয়েট স্কুলের মাঠে ছাত্র ছাত্রী, শিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের নেতা কর্মীরা অস্থায়ী বেদিতে পুষ্প মাল্য অর্পন ও স্মরণ সভা আয়োজন করে। এতে সভাপত্বিত করেন বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি মাষ্টার হরি কুমার মারমা।

এতে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান ম্্রাগ্য মারমা,জেলা পরিষদ সদস্য এম এ জব্বার,মানিকছড়ি সাব জোন কমেন্ডার ফয়সাল আহম্মেদ , কলেজিয়েট উচ্চ বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধানশিক্ষক ও মারমা উন্নয়ন সংসদের সভাপতি মংশেপ্রু মারমা,মানিকছড়ি থানা ভার প্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) তালাত মাহমুদ,আওয়ামীলীগের সভাপতি জয়নাল আবেদিন,সাধারণ সম্পাদক মো.মাইন উদ্দীন,সদর ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান ফারুক,মারমা উন্নয়ন সংসদে সাবেক সভাপতি চিংলাপ্রু মারমা ও বর্তমান সাধারণ সম্পাদক কংজপ্রু মারমা প্রমূখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *