Home » চট্টগ্রাম » স্কুলে স্কুলে টিফিন বক্স বিতরণ,যাত্রী ছাউনী উদ্বোধন: জনপ্রতিনিধিদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়

স্কুলে স্কুলে টিফিন বক্স বিতরণ,যাত্রী ছাউনী উদ্বোধন: জনপ্রতিনিধিদের সাথে জেলা প্রশাসকের মত বিনিময়

আল-মামুন,খাগড়াছড়ি:: গুইমারা উপজেলা প্রশাসনের উদ্যোগে স্থানীয় জনপ্রতিনিধিদের অর্থায়নে গুইমারা মডেল উচ্চ বিদ্যালয় ২শ’টি টিফিনবক্স ও জালিয়াপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ২শ’টি ও বুদংপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ে শিক্ষার্থীদের টিফিনবক্স বিতরণসহ, গুইমারায় ৬টি মাধ্যমিক বিদ্যালয়ে ১০৮০ প্যাকেট স্যানিটারী ন্যাপকিন বিতরণ ও হাফছড়িতে যাত্রী ছাউনী উদ্বোধন,পানি সরবরাহের প্রকল্প উদ্বোধনের কর্মসূচীর মধ্য দিয়ে গুইমারা উপজেলা ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান,ভাইস চেয়ারম্যান, ইউপি সদস্য ও গন্যমান্য ব্যক্তিবর্গের সাথে মত বিনিময় করেছেন খাগড়াছড়ি জেলা প্রশাসক মো: রাশেদুল ইসলাম।

সকালে ফিতা কেটে বুদংপাড়া শহীদ মিনার উদ্বোধন করেন খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম। উদ্বোধন শেষে দেশ ও জাতীর কল্যানের ১৯৫২ সালের ভাষা শহিদের আত্মার মাগফেরাত কামনা করে মোনাজাত করা হয়। পরে জেলা প্রশাসক রাশেদুল ইসলাম গুইমারা থানা পরির্দশন করেন।

গুইমারা উপজেলা নির্বাহী কর্মকর্তা পঙ্কজ বড়ুয়ার নেতৃত্বে উপজেলা প্রশাসন আয়োজিত এ সকল সভা ও অনুষ্ঠানে প্রধান অতিথি থেকে খাগড়াছড়ি জেলা প্রশাসক রাশেদুল ইসলাম গুইমারা ইউনিয়ন পরিষদ,ডিজিটাল সেন্টার,থানা পরিদর্শন,ইসলামিয়া দাখিল মাদ্রাসা পরিদর্শন,ইউএনও অফিস পরির্দশন, তৈমাতাই মৌজা এবং ১৯৮ নং ছদুয়াপাড়া মৌজা হেডম্যান অফিস পরিদর্শন করেন তিনি।

উপজেলা জুড়ে এ সকল কর্মসূচী পালন কালে সভাপতিত্ব ও উপস্থিত ছিলেন, গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,সিন্ধুকছড়ি ইউপি চেয়ারম্যান রেদাক মারমা। উপস্থিত ছিলেন, গুইমারা উপজেলা চেয়ারম্যান উশ্যেপ্রু মারমা, মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সভাপতি সভাপতি জাহাঙ্গীর আলম,গুইমারা উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ম্রাসাথোয়াই মগ,গুইমারা থানার অফিসার্স ইনচার্জ সাহাদাৎ হোসেন টিটু,গুইমারা ইউপি সদস্য জনার্ধন সেন প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি ও বক্তরা এ উপজেলার বিভিন্ন বিষয় তুলে ধরে শিক্ষার্থীদের পরিবেশগত ও স্বাস্থ্যগত ভাবে মান উন্নয়ন,ছাত্রছাত্রীদের অভিভাবকদেরকে প্রতিদিন স্কুলে আসার সময় টিফিনবক্সে টিফিন দেওয়া, শিক্ষার্থীদের ক্ষুধামুক্ত হয়ে শিক্ষায় মনোনিবেশসহ নানা উন্নয়নমুলক কর্মকান্ডের মধ্য দিয়ে দিনটি অতিবাহিত করে।

About admin

Leave a Reply