আলোচিত বাংলাদেশ দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

গুইমারায় খালেদা জিয়া-তারেকের বিরুদ্ধে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

আল-মামুন,খাগড়াছড়ি:: আন্তর্জাতিক দুর্নীতি দিবসে বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের বিরুদ্ধে গুইমারা উপজেলায় বৃষ্টি উপেক্ষা করে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছে গুইমারা উপজেলা ছাত্রলীগ। শনিবার সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগের দলীয় কার্যালয় থেকে বিক্ষোভ মিছিলটি প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে দলীয় অফিসের সামনে এসে সংক্ষিপ্ত সমাবেশ করে।

গুইমারা উপজেলা ছাত্রলীগের সভাপতি সাগর চোধুরীর সঞ্চালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন, সাবেক ছাত্রলীগ নেতা সুইমং মারমা। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন,গুইমারা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক ও সাবেক ছাত্রলীগ নেতা রামপ্রুচাই চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল, শ্রমিকলীগ নেতা জেয়ারত হোসেন, ছাত্রলীগ নেতা শাহাদাত হোসেন রিজন,আনন্দ সোম প্রমূখ।

এ সময় সুইমং মারমা বলেন, বিএনপি নেত্রী খালেদা জিয়া ও তার পুত্র তারেক জিয়ার দুর্নীতির সমালোচনা করে বলেন, ক্ষমতায় থাকাকালীন সময় জিয়া পরিবার দুর্নীতির মাধ্যমে এদেশকে বিশ্বের কাছে বাংলাদেশকে কলঙ্কিত করেছে। বিএনপি আসলে দেশে দুর্নীতি আর আওয়ামীলীগ ক্ষমতায় থাকলে এদেশের উন্নতি হয় বলে তিনি মন্তব্য করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *