চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

উৎসবের আমেজে গুইমারায় ১৫ দিনব্যাপী বিজয় মেলার উদ্বোধন

আল-মামুন,নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার শুরু হয়েছে ১৫ দিনব্যাপী বিজয় মেলা। আজ বৃৃহস্পতিবার বিকাল সাড়ে ৬টা থেকে জালিয়াপাড়া বাজার সংলগ্ন মাঠে শুরু হয়েছে এ বিজয় মেলা। খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী এই বিজয় মেলার আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

আমাদের নিজস্ব প্রতিবেদক বাবলু ও মাসুদ রানা জানান, ব্যাপক উৎসাহ উদ্দিপনার মধ্য দিয়ে জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই বিজয় মেলার আয়োজন করেছে বিজয় মেলা উদ্যাপন পরিষদ।

উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, মাটিরাংগা পৌরসভার মেয়র শামসুল হক, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, ,গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাৎ হোসেন টিটো, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সভাপতি জাহাঙ্গীর আলম,গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল প্রমুখ।

মেলায় উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি কংজরী চৌধুরী বলেন, বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের চেতনায় এবং শান্তি-সম্প্রীতিতে বিশ্বাসী। এ মেলার মাধ্যমে সকল সম্প্রদায়ের মধ্যে সম্প্রীতির বন্ধন আরো দৃঢ় হবে বলে মন্তব্য করে তিনি বলেন, পাহাড়ে শান্তি চুক্তি বাস্তবায়নে সরকার আন্তরিক ভুমিকা পালন করে আসছে। তাই বর্তমানে পার্বত্য জেলা দেশের উন্নয়নের মহাসড়কে উল্লেখ করে সকলকে শান্তি বজায় রাখতে এক হয়ে কাজ করার আহবান জানান। সেই সাথে মেলা পরিচালনায় তিনি সার্বিক সহযোগিতা করার আশ্বাস দেন।

মেলা পরিচালনা কমিটির সভাপতি হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী ও সাধারণ সম্পাদক বিপ্লব শীল জানান, শান্তিপুর্ণ ও সু-শৃঙ্খল পরিবেশের মাধ্যমে এ মেলায় সকলের অংশ গ্রহণ নিজের মধ্যে সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ হবে। সেই সাথে বিনোদন প্রেমীদের জন্য এ মেলা হবে অন্যতম স্থান। মেলায় আগতদের সার্বক্ষণিক সেবায় কর্মী বাহিনী কাজ করবে বলে জানান মেলা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *