আলোচিত বাংলাদেশ জাতীয় পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ রাজনীতি সাফল্যের বাংলাদেশ

খাগড়াছড়িতে যথাযোগ্য মর্যাদায় বিজয় দিবস পালিত

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ি যথাযোগ্য মর্যাদায় ১৬ ডিসেম্বর বিজয় পালিত হয়েছে। শনিবার সকালে বিজয় দিবসের প্রথম প্রহরে স্মৃতি শোধে খাগড়াছড়ি জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন ফুল দিয়ে শ্রদ্ধার মধ্য দিয়ে আনুষ্ঠানিকতা শুরু হয়।

খাগড়াছড়ি সংসদ সদস্য ও উপজাতীয় শরণার্থী বিষয়ক টাক্স ফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা,রিজিয়ন কমান্ডার খাগড়াছড়ি রিজিয়ন কামান্ডার নবাগত ব্রিগেডিয়ার জেনারেল আব্দুল মোতালেব সাজ্জাদ,জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী,পৌর মেয়র রফিকুল আলম,পুলিশ সুপার আলী আহমদ খান,জেলা প্রশাসক রাশেদুল ইসলাম,খাগড়াছড়ি প্রেসক্লাব,সাংবাদিক ইউনিয়ন,খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের বিভক্ত দু’ অংশ,বিএনপিসহ সরকারী বেসরকারী প্রতিষ্ঠান বিভিন্ন সংগঠন ও সর্বস্থরের মানুষ এতে শ্রদ্ধা জানান।

খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম সমর্থিত নেতাকর্মীরা সকালে বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা করে। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ সভাপতি সমীর দত্ত,সাধারণ সম্পাদক জাহেদুল আলম, পৌর মেয়র রফিকুল আলম, জেলা আওয়ামীলীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, শ্রম বিষয়ক সম্পাদক কামাল পাঠোয়ারী,জেলা ছাত্রলীগ সাধারণ সম্পাদক জহির উদ্দিন ফিরোজ,জেলা মহিলা লীগের সভানেত্রী ক্রইচাইয় চৌধুরী,সম্পাদিকা শাহীনা আক্তার,শ্রমিকলীগের আহবায়ক নুর নবীসহ অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়। পরে এক আলোচনা সভা করে।

অপরদিকে জেলা আওয়ামীলীগের সভাপতি ও সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সমর্থকরাও আলাদা ভাবে র‍্যালী ও আলোচনা সভা করে। এসময় উপস্থিত ছিলেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগ সাংগঠনিক সম্পাদক আ: জব্বার,নিমলেন্দু চৌধুরী,মংশেপ্রু চৌধুরী অপু,মনির খান,যুবলীগের যতন ত্রিপুরা,মেহেদী হাসান হেলালসহ অঙ্গ সংগঠনের নেতাকার্মীরা এতে অংশ।

আওয়ামীলীগের দু অংশ,বিএনপি,জেলা প্রশাসকসহ বিভিন্ন প্রতিষ্ঠান র‍্যালী ও আলোচনা ও নানা কর্মসুচী হাতে নিয়েছে। খাগড়াছড়ি জেলা বিএনপির উদ্যোগে র‍্যালী করে স্মৃতিশোধে ফুল দিয়ে শ্রদ্ধা জানায় পরে দলীয় কার্যালয়ে এক আলোচনা করে দলটি। এছাড়াও অন্যান্য রাজনৈতিক দলগুলো আলাদা আলাদা কর্মসুচী হাতে নিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *