চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

সবুজ পাহাড়ে শিশুদের নিয়ে সময় কাটালেন সেনা কর্মকর্তা ও পরিবারবর্গরা

নিজস্ব প্রতিবেদক:: “সম্প্রীতির বন্ধন” এই শ্লোগানে শিশুদের সাথে সময় কাটিয়েছেন সেনা কর্মকর্তা ও সেনা পরিবারের সদস্যরা। বুধবার বিকেলে ২৪ আর্টিলারি ব্রিগেড গুইমারা রিজিয়নের উদ্যোগে খাগড়াছড়ির গুইমারা উপজেলার আমতলি পাড়ায় পাহাড়ের পাহাড়ি শিশুদের নিয়ে খেলাধুলার আয়োজন করা হয়।

বুধবার বিকালে প্রধান অতিথি গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামরুজ্জামান এর সহধর্মীনি সেনা পরিবারের সদস্যদের নিয়ে বেলুন উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন। এরপর পাহাড়ি শিশু-কিশোর ও সেনা পরিবারের সদস্যদের নিয়ে কেক কাটা হয়। পরে সেনাবাহিনীর ত্বত্তাবধানে সবুজ পাহাড়ের কোলে পাহাড়ী শিশুদের নিয়ে শুরু হয় চকলেট খেলা, চুরি খেলা, বিস্কুট খেলা, সুঁই খেলা, দৌড় প্রতিযোগিতা, বাঘের মুখে বল নিক্ষেপের মতো গ্রাম বাংলার ঐতিহ্যবাহী বিভিন্ন খেলা।

খেলা শেষে বিজয়ীদের মাঝে পুরষ্কার তুলে দেন গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মোঃ কামরুজ্জামান। এছাড়াও সিন্দুকছড়ি জোন অধিনায়ক লেঃ কর্ণেল রুবায়েত মাহমুদ, রিজিয়নের ডি কিউ মেজর নাফিয়াত, বি.এম মেজর সালাহ উদ্দিন আকরাম, সিন্দুকছড়ি জোন উপ-অধিনায়ক মেজর মাহবুবুর রহমান, জি টু (আই) মেজর আশিকুর রহমান, মেজর মিজানুর রহমান, সিএমএইচ এর ডেন্টিস্ট মেজর নাজমুল হক, ক্যাপ্টেন মাহমুদুল হাসান সহ পদস্থ সেনা কর্মকর্তা, সেনা পরিবারের সদস্য ও স্থানীয় উপজাতীয় পরিবারের শিশু এবং অভিভাবকগন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *