চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম বিনোদন ব্রেকিং নিউজ

গুইমারায় বিজয় মেলায় মঞ্চ মাতাবে হারুন কিসিঞ্জার,মুন,হৃদয় খান

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির গুইমারা উপজেলার জালিয়াপাড়ায় বিজয় মেলায় আজ ও আগামীকাল (২১-২২ ডিসেম্বর) বিনোদন প্রেমিদের মাতাতে আসলো কৌতুক সম্রাট হারুন কিসিঞ্জার ও চিত্রনায়ক হৃদয় খান ও নবাগত চিত্রনায়িকা মডেলকন্যা মুন। রাতে বিনোদন প্রেমিদের জন্য মঞ্চ মাতাতে ঢাকা ও চট্টগ্রামের যৌথ শিল্পীদের সমন্বয়ে থাকবে বিচিত্রা অনুষ্ঠান।

এছাড়াও মেলায় থাকছে র‌্যাফেল ড্র,নাগরদোলা,হাউজি মেলা,মৃত্যুকুপ প্রাইভেটকার, মোটর সাইকেল প্রদর্শনী,বসবে দেশী-বিদেশী বিভিন্ন পণ্যের স্টলসহ নানা আয়োজন। বিজয়ের মাস উপলক্ষে জালিয়াপাড়ায় সম্প্রতি শুরু হওয়া ১৫ দিন ব্যাপী এ মেলায় বিভিন্ন সম্প্রদায়ের জাতী গোষ্ঠির নানা শ্রেনী পেশার বিনোদন প্রেমিদের আনন্দ দিতে এ আয়োজন করে মেলা পরিচালনা কর্তৃপক্ষ।

প্রসঙ্গত: গুইমারা উপজেলার গত ১৪ বৃৃহস্পতিবার সন্ধ্যায় থেকে জালিয়াপাড়া বাজার সংলগ্ন মাঠে ১৫ দিনব্যাপী বিজয় মেলা আনুষ্ঠানিক উদ্বোধন করেন, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। এতে মাটিরাংগা পৌরসভার মেয়র শামসুল হক, গুইমারা উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ঝর্ণা ত্রিপুরা, ,গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাৎ হোসেন টিটো, গুইমারা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সভাপতি জাহাঙ্গীর আলম,গুইমারা ইউপি চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মেমং মারমা, হাফছড়ি ইউপি চেয়ারম্যান চাইথোয়াই চৌধুরী,উপজেলা যুবলীগের সভাপতি বিপ্লব শীল বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

মেলা কর্তৃপক্ষ জানান, বাংলাদেশ আওয়ামীলীগ মুক্তিযুদ্ধের চেতনায় এবং শান্তি সম্প্রীতিতে বিশ্বাসী। মেলা পরিচালনা কমিটি বলেন, শান্তিপুর্ণ ও সু-শৃঙ্খল পরিবেশের মাধ্যমে এ মেলায় সকলের অংশ গ্রহণ নিজের মধ্যে সম্প্রীতির বন্ধন আরো সুদৃঢ হবে জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *