আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

গুইমারা উপজেলায় ২ ঘন্টা সড়ক অবরোধ চলছে

নিজস্ব প্রতিবেদক:: খাগড়াছড়ির গুইমারা উপজেলায় ২ ঘন্টা সড়ক অবরোধ চলছে। পার্বত্য চট্টগ্রামের শিক্ষা প্রতিষ্ঠানসমূহের নিরাপত্তা বাহিনীর খবরদারী বন্ধ,শিক্ষা মন্ত্রণালয়ের জারিকৃত অগণতান্ত্রিক সার্কুলার প্রত্যাহারসহ পিসিপি’র ঘোষিত ৮ দফা বাস্তবায়নের বিক্ষোভ মিছিলে বাঁধাসহ হামলার অভিযোগ আনা হয়।

উল্লেখিত দাবিতে আজ শনিবার সকাল ১০টায় গুইমারা বাইল্যাছড়িতে পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) গুইমারা ও মাটিরাঙ্গা উপজেলা শাখার উদ্যোগে আয়োজিত বিক্ষোভ মিছিলে ও সেনা-পুলিশের অতর্কিত হামলা চালিয়ে দুই ছাত্রকে আটককৃতদের নিঃশর্তর দাবীতে তাৎক্ষণিক এই ২ ঘন্টার অবরোধের ডাক দেয় বলে জানান সংগঠনটি।

এতে পুলিশের রাবাট বুলেটে একজন আহত হওয়ার প্রতিবাদ জানিয়ে ও আটককৃতদের নিঃশর্ত মুক্তি দাবী করা হয়। পাহাড়ী ছাত্র পরিষদ (পিসিপি)র খাগড়াছড়ি জেলা শাখার সাধারণ সম্পাদক অমল ত্রিপুরা বিষয়টি নিশ্চিত করেন।

পিসিপির ২ কর্মী আটকের বিষয়টি নিশ্চিত করে গুইমারা থানার অফিসার ইনচার্জ সাহাদাত হোসেন টিটো বলেন, ইউপিডিএফের নেতৃত্বে কিছু লোকজন বাইল্যাছড়িতে সড়কে আইন শৃঙ্খলা পরিস্থিতি নষ্টের চেষ্টা করার খবর পেয়ে পুলিশ ও নিরাপত্তা বাহিনী তাদের ছত্রভঙ্গ করে দেয়। এ সময় ২জনকে আটক করা হয় বলে তিনি জানান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *