চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ

খাগড়াছড়িতে সেনাবাহিনীর সম্প্রীতি কনসার্ট প্রদর্শন

আল-মামুন,খাগড়াছড়ি:: পাহাড়ে স্থায়ী শান্তি প্রতিষ্ঠায় বিজয় দিবস উপলক্ষে খাগড়াছড়িতে বাংলাদেশ সেনাবাহিনী ভূয়াছড়ি আর্মি ক্যাম্পের উদ্যেগে সম্প্রীতি কনসার্টের আয়োজন করা হয়েছে। পাহাড়ে সম্প্রীতির বন্ধন অটুট রাখতে অনুষ্ঠিত সম্প্রীতি কনসার্টের ভিডিও ভূয়াছড়ি আর্মি ক্যাম্পসহ বিভিন্ন ক্যাম্পে এই কনসার্ট প্রদর্শন করা হয়।

ধরনের আয়োজনের ফলে পাহাড়ী-বাঙ্গালীদের মধ্যে সম্প্রীতি বন্ধন আরো দৃঢ় হবে মনে করেন স্থানীয়রা। এই সম্প্রীতি কনসার্টের ভিডিও প্রদর্শনীতে প্রাং পাঁচ শতাধিক স্থানীয় এলাকাবাসী সবার জন্য চা-চক্রের আয়োজন করে।

এ সময় উপস্থিত ছিলেন, ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন রাজু আহমেদ, কমলছড়ি ইউনিয়ন চেয়ারম্যান চাইপ্রু মারমা, ক্যাম্প উপ-অধিনায়ক সিনিয়র ওয়ারেন্ট অফিসার মো: আতাউর রহমান, ওয়ারেন্ট অফিসার মো: মাইন উদ্দিন, কমলছড়ি ওয়ার্ড মেম্বার অনুতং চাকমা,রোয়াশৌয়া পাড়া ওয়ার্ড মেম্বার মংমং মারমা, খ্রিষ্টান পাড়া ওয়ার্ড মেম্বার অনিক রঞ্জন চাকমা, ভূয়াছড়ি ওয়ার্ড মেম্বার আবু তালেব, দক্ষিণ ভূয়াছড়ি মেম্বার কাবিল হোসেন, কমলছড়ি মৌজা হেডম্যান সৃনু মারমা, কার্বারী দূর্গা মোহন চাকমা, কার্বারী দূর্গশালাল, কার্বারী সাথোটিত মারমা, কার্বারী ব্রজন বিকাশ চাকমা প্রমূখ।

অনুষ্ঠানে এ সময় উপস্থিত ক্যাম্প কমান্ডার ক্যাপ্টেন রাজু আহমেদ বলেন, সাধারণ মানুষকে বিনোদন দেওয়া, সুখে-দু:খে পাশে থাকা পাহাড়েসহ বাংলাদেশের উন্নয়ন ও সাম্প্রদায়ীক সম্প্রীতি অটুট রাখতে বাংলাদেশ সেনাবাহীনির এই প্রয়াস অব্যাহত থাকবে। তিনি বাংলাদেশ সেনাবাহীনির জন্য দোয়া ও সহযোগীতা কামনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *