ব্রেকিং নিউজ
Home » চট্টগ্রাম » খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপিত

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে এশিয়ান টিভির বর্ষপূর্তি উদযাপিত

নিজস্ব প্রতিবেদক:: পার্বত্য জেলা খাগড়াছড়িতে উৎসবমুখর পরিবেশে র‌্যালী, কেক কাটা ও আলোচনা সভার মধ্য দিয়ে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর জনপ্রিয় বেসরকারি স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি’র ৫ম বর্ষপূর্তি পালিত হয়েছে। প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে সকাল ১১ টায় খাগড়াছড়ি খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের প্রাঙ্গণ থেকে আনন্দ র‌্যালী বের করা হয়। বন্যার্ঢ আনন্দ র‌্যালীটি পৌর শহরের,শাপলা চত্বর হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়ন কার্যালয়ে এসে শেষ হয়। পরে সাংবাদিক হল রুমে এসে আলোচনা সভায় মিলিত হয়।

খাগড়াছড়ি সাংবাদিক ইউনিয়নের সভাপতি নরুল আজম এর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন খাগড়াছড়ি সদর উপজেলা ভাইস চেয়ারম্যান বিউটি রাণী ত্রিপুরা, খাগড়্ছাড়ি প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক আবু দাউদ, খাগড়াছড়ি মুক্তিযোদ্ধা কমান্ডার রইস উদ্দিন, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার দে।

এই সময় এশিয়ান টিভির খাগড়াছড়ি প্রতিনিধি বিপ্লব তালুকদারকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিকস মিডিয়ার সাংবাদিকবৃন্দ, ব্যবসায়িক নেতৃবৃন্দ, সামাজিক ও রাজনৈতিক সংগঠনের নেতৃবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে বর্ষপূতি উপলক্ষে কেক কেটে এশিয়ান টিভিকে শুভেচ্ছা জানান আমন্ত্রিত অতিথি ও শুভানুধ্যায়ীরা। এশিয়ান টিভির জন্মদিনের অনুষ্ঠানে প্রধান অতিথি খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদের সদস্য মংসুইপ্রু চৌধুরী অপু এশিয়ান টিভির উওরোওর উন্নতি কামনা করে ৬ বছরের প্রদারপ্রনে শুভেচ্ছা জানান।

তিনি এশিয়ান টিভির বস্তুনিষ্ট সংবাদ পরিবেশ ও আন্তজার্তিক মানের পোগ্রাম পরিবেশ করে সর্বাধুনিক প্রযুক্তি নির্ভর স্যাটেলাইট টেলিভিশন এশিয়ান টিভি দর্শকের মনজয় করায় এশিয়ান টিভির চেযারম্যান হারুন অর রশীদ সিআইপি সহ প্রতিষ্ঠানের সকল কর্মকর্তা সাংবাদিদের কৃতঙ্গতা প্রকাশ করেন ।ভবির্ষতে আরো উন্নত অনুষ্ঠান পরিবেশন করার আহবান জানান।

About admin

Leave a Reply