আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ সাফল্যের বাংলাদেশ

কাল গুইমারায় আসছে প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং

নুরুল আলম:: কাল শুক্রবার গুইমারায় আসছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং। শুক্রবার ঐতিহ্যবাহী বিদ্যাপীঠ গুইমারা উচ্চ বিদ্যালয়ের পুনর্মিলনী অনুষ্ঠানে তিনি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন।

গুইমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীরা ও খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরীর সভাপতিত্বে এতে বিশেষ অতিথি থাকবেন, ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাস্কফোর্স চেয়ারম্যান ও খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা,গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামানসহ বিভিন্ন জনপ্রতিনিধি,রাজনৈতিক নেতৃবৃন্দ ও নানা শ্রেণী পেশার মানুষ এতে উৎসব মুখোর পরিবেশে এ আয়োজনে অংশ নেবেন।

১৯৬৩ সালে প্রতিষ্ঠিত এই ঐতিহ্যবাহী গুইমারা উচ্চ বিদ্যালয়ে প্রথম বারের মত প্রাক্তন শিক্ষার্থীদের পুনর্মিলনী উৎসবকে ঘিরে গুইমারা উপজেলায় এখন উৎসবের আমেজ বিরাজ করছে। প্রথম বারের মত বৃহত্ত আয়োজনকে ঘিরে নানা রঙে সাজানো হয়েছে ঐতিহ্যবাহী এই বিদ্যাপীঠকে।

নানা আয়োজনের মধ্য দিয়ে পুনর্মিলনী উৎসবের আয়োজন সমাপ্তের পথে বলে জানিয়েছেন প্রাক্তন ছাত্র-ছাত্রী পুনর্মিলনী অনুষ্ঠান/১৮ইং উদযাপন কমিটির আহবায়ক ও অত্র বিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থী গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা ও সদস্য সচিব মো: আমির হোসেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *