আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম বিনোদন ব্রেকিং নিউজ

গুইমারায় পুনর্মিলনীর মঞ্চ কাঁপাবে সোলস্

নিজস্ব প্রতিবেদক,গুইমারা:: গুইমারা উপজেলার একমাত্র মডেল হাইস্কুল। ১৯৬৩ সালে স্থাপিত হওয়ার পর এবারই আগামি ২৬ জানুয়ারি শুক্রবার বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে পূনর্মিলনীর আয়োজন করা হচ্ছে। পূনর্মিলনী উপলক্ষে গুইমারা উচ্চ বিদ্যালয়কে সাজানো হয়েছে বিশেষ আঙ্গিকে। মনে হয় ৫৫ বৎসরের বিদ্যালয় নবযৌবনে পা দিয়েছে। বিদ্যালয়ের সামনে সাজানো হয়েছে বাহারি রংয়ের গাছ এবং ফুল দিয়ে।

গুইমারা উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গুইমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, বর্তমান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধরি। অনুষ্ঠান সার্থক করার জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বিশেষ অতিথি থাকবেন শরনার্তী বিষয়ক টাক্সপোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি, এবং গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামান,এনডিসি,পিএসসি,জি। এছাড়াও থাকবেন গুইমারা উচ্চ বিদ্যালয়ের সাবেক সব কৃতী শিক্ষার্থীরা।

শুক্রবার সকাল সাড়ে সাতটা থেকে অনুষ্ঠান শুরু করে দিনব্যাপী অনুষ্ঠান করার পর সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান সাফল্যমন্ডিত করার জন্য আসবেন বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল সোলস্ এবং আরো সংগীত পরিবেশনে অংশগ্রহন করবেন খাগড়াছড়ির স্থানীয় শিল্পীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *