আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ শিক্ষাঙ্গন

গুইমারায় প্রাণের উচ্ছ্বাসে পূনর্মিলনী মাতালো সবাই


নিজস্ব প্রতিবেদক,গুইমারা::  গুইমারায় প্রাণের উচ্ছ্বাসে পূনর্মিলনী মাতালো সবাই গুইমারা উপজেলার একমাত্র মডেল হাইস্কুল। ১৯৬৩ সালে স্থাপিত হওয়ার পর এবারই আগামি ২৬ জানুয়ারি শুক্রবার বিদ্যালয়ের প্রাক্তন ছাত্রছাত্রীদের উদ্যোগে পূনর্মিলনীর আয়োজন করা হচ্ছে। পূনর্মিলনী উপলক্ষে গুইমারা উচ্চ বিদ্যালয়কে সাজানো হয়েছে বিশেষ আঙ্গিকে। মনে হয় ৫৫ বৎসরের বিদ্যালয় নবযৌবনে পা দিয়েছে। বিদ্যালয়ের সামনে সাজানো হয়েছে বাহারি রংয়ের গাছ এবং ফুল দিয়ে।

গুইমারা উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন গুইমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র, বর্তমান খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরি। অনুষ্ঠান সার্থক করার জন্য প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন পার্বত্য বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং, বিশেষ অতিথি থাকবেন শরনার্তী বিষয়ক টাক্সপোর্স চেয়ারম্যান ও সদ্য প্রতিমন্ত্রী মর্যাদাপ্রাপ্ত কুজেন্দ্র লাল ত্রিপুরা এম পি, এবং গুইমারা রিজিয়ন কমান্ডার বিগ্রেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামান,এনডিসি,পিএসসি,জি, খাগড়াছড়ির ডেপুটি কমিশনার রাশেদুল ইসলাম, খাগড়াছড়ির পুলিশ সুপার আলী আহমেদ খান । এছাড়াও থাকবেন গুইমারা উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন সব কৃতী শিক্ষার্থীরা।

পূনর্মিলনী অনুষ্ঠানের আহবায়ক গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা বলেন, আমাদের গুইমারা উচ্চ বিদ্যালয়ের পূনর্মিলনী অনুৃষ্ঠানের শেষ মুহুর্তের প্রস্তুতি চলছে। পূনর্মিলনী সফল করার লক্ষে আমার ছোট ভাইয়েরা দিন রাত নির্ঘুম থেকে অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছে। তাই পূণর্মিলনী অনুষ্ঠান শতভাগ সফল হবে বলে আমি মনে করি।

শুক্রবার সকাল সাড়ে সাতটা থেকে অনুষ্ঠান শুরু করে দিনব্যাপী অনুষ্ঠান করার পর সন্ধ্যায় এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। উক্ত সাংস্কৃতিক অনুষ্ঠান সাফল্যমন্ডিত করার জন্য আসবেন বাংলাদেশের জনপ্রিয় ব্যান্ড দল সোলস্ এবং আরো সংগীত পরিবেশনে অংশগ্রহন করবেন খাগড়াছড়ির স্থানীয় শিল্পীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *