আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম জাতীয় পার্বত্য চট্টগ্রাম প্রশাসন ব্রেকিং নিউজ সাফল্যের বাংলাদেশ স্বাস্থ্য

সমৃদ্ধ দেশ গড়তে সম্প্রীতির কোন বিকল্প নাই: কুজেন্দ্র লাল ত্রিপুরা

গুইমারায় বর্ডার গার্ড হাসপাতালে ফিজিওথেরাপী বিভাগ উদ্বোধন ও বিনামূল্যে ঔষধ বিতরণ

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির গুইমারার বর্ডার গার্ড হাসপাতালে ফিজিওথেরাপী বিভাগের শুভ উদ্বোধনের মধ্য দিয়ে গুইমারার চিকিৎসা ব্যাবস্থায় নবদিগন্তের দ্বার উম্মোচিত হয়েছে। রবিবার (২৮শে জানুয়ারি) সকাল ১১ টায় বর্ডার গার্ড হাসপাতালের পরিচালক লে: কর্নেল মো:আব্দুল ওহাব এর সভাপতিত্বে ফিজিওথেরাপী বিভাগের শুভ উদ্বোধন এবং গরীব ও দুস্থ রোগীদের মাঝে বিনামূল্যে ঔষধ হস্তান্তর অনুষ্ঠানের আয়োজন করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ভারত প্রত্যাগত শরনার্থী বিষয়ক টাক্সফোর্স চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা এমপি। এতে বিশেষ অতিথি ছিলেন,খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, গুইমারা রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ কামরুজ্জামান এন ডি সি, পিএসসি জি, খাগড়াছড়ি জেলা প্রশাসক মো:রাশেদুল ইসলাম, পুলিশ সুপার আলী আহমদ খান, সিভিল সার্জন শওকত হোসেন, যামিনীপাড়া বিজিবি জোন কমান্ডার: লে: কর্নেল মাহমুদুল হাসান, গুইমারা সদর সেক্টর বিজিবির কমান্ডার কর্ণেল আবদুল্লাহ আল মামুন, বিজিবি দক্ষিন পূর্ব ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার এম এম আনিসুল হক পিএস সি।


অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, একটি সুস্থ সমৃদ্ধ বাংলাদেশ গড়ে তুলতে সম্প্রীতি, ঐক্যতার কোন বিকল্প নাই। গুইমারার বিজিবি হাসপাতাল গুইমারা বাসীর জন্য এক বিশাল অর্জন। অনেক সমস্যা পেরিয়ে আজ গুইমারা বর্ডার গার্ড হাসপাতাল তার নিজস্ব পরিপূর্ণতায় রূপ নিয়েছে। হাসপাতালে যারা ঔষধ প্রদান করেছেন তাদেরকে তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

অনুষ্ঠানে দুস্থ ও গরিবদের উন্নত চিকিৎসা সেবা প্রদানের জন্য প্রধান অতিথি কুজেন্দ্র লাল ত্রিপুরা দুই লক্ষ টাকা, বিশেষ অতিথি কংজরী চৌধুরী এক লক্ষ টাকা, বিজিবি দক্ষিন পূর্ব ভারপ্রাপ্ত রিজিয়ন কমান্ডার এম এম আনিসুল হক এক লক্ষ টাকা, জেলা প্রশাসক রাশেদুল ইসলাম এক লক্ষ টাকা, যামিনীপাড়া বিজিবি জোন কমান্ডার লে:কর্ণেল মাহমুদুল হাসান ত্রিশ হাজার টাকা, খাগড়াছড়ি পুলিশ সুপার আলী আহমদ খান দশটি ফাস্ট এইড বক্স সহায়তা প্রদানের আশ্বাষ দেন।

এবং গুইমারা বিজিবি হাসপাতালের লে: কর্ণেল সাদিক তার বিদায়ী বক্তব্যের মাধ্যমে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষনা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *