চট্টগ্রাম দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ শিক্ষাঙ্গন

গুইমারায় দাখিল মাদ্রাসায় পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান

নিজস্ব প্রতিবেদক,গুইমারা:: খাগড়াছড়ির গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার পরীক্ষার্থীদের বিদায় ও দোয়া অনুষ্ঠান সম্পন্ন হয়েছে। সোমবার সকাল সাড়ে দশটায় বিদায় এ অনুষ্ঠান শুরু হয়। মাদ্রাসার সুপার মো:জয়নুল আবেদিন।এর সভাপতিত্বে বিদায় অনুষ্ঠানের প্রধান অতিথি ছিলেন গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের শিশু আগামী দিনের কর্ণধার। তাই প্রতিটি ছাত্রকেই সুযোগ্য করে গড়ে তুলতে শিক্ষকদের প্রতি এগিয়ে আসার আহবান জানান এবং প্রধানমন্ত্রীর সপ্ন বাস্তবায়নে বাংলাদেশকে ২০২১ সালের মধ্যে একটি উন্নয়নশীল রাষ্ট্র এবং ২০৪১ সালে একটি উন্নত রাষ্ট্র পরিনতকে সামনে রেখে ছাত্র ও যুবসমাজ এগিয়ে আসুন।

এছাড়া ও অনুষ্ঠানে বক্তব্য রাখেন, গুইমারা ইসলামীয়া মাদ্রাসার শিক্ষক খোরশেদ আলম, বড়পিলাক স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার সুপার আবুল হাসেম, অত্র মাদ্রাসা কমিটির সদস্য আনিসুর রহমান। এ সময় গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক, অভিবাবক, সাংবাদিক, ছাত্র ছাত্রী এবং গুইমারা বাজারের বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠান শেষে মাদ্রাসার প্রাক্তন ছাত্রদের পক্ষ থেকে মেধাবি শিক্ষার্থীদের পুরস্কার বিতরন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *