আলোচিত বাংলাদেশ জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

দেশে খালেদা জিয়াকে বাদ দিয়ে কোন নির্বাচন নয়: শওকত মাহমুদ

নুরুল আলম::  কেন্দ্রীয় বিএনপির ভাইস চেয়ারম্যান শওকত মাহমুদ বলেছেন, দেশে খালেদা জিয়াকে বাদ দিয়ে কোন নির্বাচন নয়। বিএনপি ও দলের চেয়ারপার্সনের বিরুদ্ধে কোন ধরনের মিথ্যা মামলায় ও সাজানো রায়ের মাধ্যমে সাজা দিয়ে খালেদা জিয়াকে নির্বাচন থেকে দুরে রাখার ষড়যন্ত্র মেনে নেওয়া হবে না।

বিএনপি শক্ত হাতে আওয়ামীলীগের এ ষড়যন্ত্র দেশের মানুষকে নিয়ে প্রতিহত করবে বলে তিনি মন্তব্য করে তিনি বলেন, এ ষড়যন্ত্র বাংলার মানুষ কখনো সফল হতে দিবে না। খালেদা জিয়াকে বাদ দিয়ে দেশে কোন নির্বাচন হবে না।

মঙ্গলবার (৩০ জানুয়ারী) বিকেলে খাগড়াছড়ির কলাবাগানস্থ আর্দশ যুব কল্যাণ ক্লাবে ত্রিপুরা সম্প্রদায়ের মধ্যে বিএনপিকে শক্তিশালী করার লক্ষ্যে কর্ম কৌশল নির্ধারণী সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আগামীতে বিএনপি ক্ষমতায় গেলে কর্মসংস্থান সৃষ্টি করে এ অঞ্চলের ত্রিপুরাসহ সকল সম্প্রদায়ের বেকারত্ব দূর করার প্রতিশ্রুতি দেন কেন্দ্রীয় এই নেতা। হেডম্যান অরুণ জয় ত্রিপুরার সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য ওয়াদুদ ভূইয়া, হেডম্যান ক্ষেত্র মোহন রোয়াজা, প্রবীণ চন্দ্র চাকমা ও খনি রঞ্জন ত্রিপুরাসহ দলের সিনিয়র নেতাকর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

এর আগে কেন্দ্রীয় নেতার আগমনে উৎসব মুখোর হয়ে উঠে খাগড়াছড়ি। প্রধান অতিথিকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে খাগড়াছড়িতে আগমন উপলক্ষে স্বাগত জানান দলের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *