চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ সাফল্যের বাংলাদেশ

পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটির নির্বাচন চলছে

আল-মামুন,খাগড়াছড়ি:: ব্যাপক উৎসাহ,উদ্দীপনার মধ্য দিয়ে খাগড়াছড়ির গুইমারা উপজেলাধীন পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটির নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে এ নির্বাচন। মোট ৯টি পদের মধ্যে সভাপতি ও সম্পাদক পদে নির্বাচন চলছে।

এতে সভাপতি পদে আ: জলিল (আনারস),ইউসুফ আলম (সিএসজি),আবু তৈয়ব (ছাতা), সাধারণ সম্পাদক পদে রমজান আলী (মাছ),রাজিব হোসেন রুবেল (মোরগ) জয়ের লক্ষে প্রতিদ্বন্ধীতা করছে।

বাকী ৭টি পদে কোন প্রার্থী না থাকায় অন্যান পদগুলো বিনা প্রতিদ্বন্ধীতায় জয়ী বলে গণ্য করা হয়। এতে সহ-সভাপতি মফিজুর রহমান,কোষাদক্ষ ইয়াছিন মিয়া,সাংগঠনিক সম্পাদক নবী হোসেন, প্রচার সম্পাদক বাবুল হোসেন,মহিলা বিষয়ক সম্পাদিকা, পুরুষ সদস্য রফিকুল ইসলাম ১জন,নারী সদস্য-১সহ মোট ৯টি পদ সৃষ্টি করা হয়। ভোটার সংখ্যা ২১৩ জন।

পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটির আহবায়ক মো: জামাল উদ্দিন জানান,সুষ্ঠ সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। গনতান্ত্রিক পন্থায় সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত চলবে এ নির্বাচন। ফলাফল প্রকাশের পর নির্বাচিতদের নাম ঘোষণা করা হবে বলে তিনি জানান।

স্থানীয় সমাজের বাসিন্দা শাহ জাহান ভুইয়া ও দ্বীন ইসলাম, সকাল ৯টা থেকে বিকাল ৩টা পর্যন্ত নির্বাচন চলবে। সুন্দর পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। এতে স্থানীয়রা সন্তুষ্টি প্রকাশ করেন।

নিরাপত্তার দায়িত্বে থাকা হাফছড়ি পুলিশ ফাসি ইনচার্জ (আইসি) মহি উদ্দিন ও এএসআই আলা উদ্দিন বলেন, সুষ্ঠ-সুন্দর পরিবেশের মধ্য দিয়ে নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। পুলিশ সর্তক অবস্থায় রয়েছে।

নির্বাচন কমিশনারের দায়িত্বে রয়েছেন, হাকিম উদ্দিন শেখ ও প্রিজাইডিং অফিসারের দায়িত্ব পালন করছেন রহিম মজুমদার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *