চট্টগ্রাম পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ

সভাপতি-আব্দুল জলিল, রুবেল সম্পাদক নির্বাচিত

পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটি
আল-মামুন,খাগড়াছড়ি:: দিনব্যাপী ব্যাপক উৎসাহ,উদ্দীপনার মধ্য দিয়ে গুইমারা উপজেলার পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটির নির্বাচন শেষ হয়েছে। এতে ৮৪ ভোট পেয়ে আব্দুল জলিল সভাপতি ও ৮৮ ভোট পেয়ে রাজিব হোসেন রুবেল সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছে। শুক্রবার সকাল ৯টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পশ্চিম বড়পিলাক সমাজ উন্নয়ন প্রকল্পের পাড়া কেন্দ্রে ২১২ জন ভোটার তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

এতে সভাপতি পদে আ: জলিল (আনারস প্রতীক) ভোট পেয়ে জয় লাভ করেন। তার নিটকতম প্রতিদ্বদ্ধী ইউছুফ আলম (সিএসজি) প্রতীক নিয়ে ভোট পেয়েছেন ৬২ ভোট, একই পদে অপর প্রার্থী আবু তৈয়ব (ছাতা) প্রতীক নিয়ে পেয়েছেন ২৪ ভোট। সাধারণ সম্পাদক পদে রাজিব হোসেন রুবেল (মোরগ) প্রতীক নিয়ে ৮৮ ভোট পেয়ে জয়লাভ করেন। তার নিকটতম প্রতিদ্বন্ধী রমজান আলী (মাছ) প্রতীক নিয়ে পেয়েছেন ৮০ ভোট।

এতে মোট ৯টি পদের মধ্যে প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্ধীতায় সাংগঠনিক সম্পাদক পদে (নলকুপ প্রতীক) নিয়ে নবী হোসেন, (হারিকেন প্রতিক) নিয়ে প্রচার সম্পাদক বাবুল মিয়া, (ফুটবল প্রতীক) নিয়ে কোষাধ্যক্ষ ইয়াছিন মিয়া ও (দেয়ালঘড়ি প্রতীকে) সদস্য পদে রফিকুল ইসলামকে বিজয়ী ঘোষনা করা হয়। এছাড়াও ৯টি পদের মধ্যে অবশিষ্ট যুগ্ম সম্পাদক,মহিলা সম্পাদিকা,মহিলা সদস্য ও বাকী একটি সদস্য পদ শুন্য থেকে যায়।

বিকেল সাড়ে ৩টায় পর্যন্ত ভোট গ্রহণ  করে সাড়ে ৪টায় গনণা শেষে বিকেল পশ্চিম বড়পিলাক সমাজ পরিচালনা কমিটির আহবায়ক মো: জামাল উদ্দিন ও প্রিজাইডিং অফিসার রহিম মজুমদার নির্বাচনের ফলাফল ঘোষনা দেন। নির্বাচনে ভোট ভোট কাষ্ট হয় ১৭৩ ভোট, তার মধ্যে সভাপতি পদে ৩টি ও সাধারণ সম্পাদক পদে ৫ ভোট বাতিল বলে গন্য হয় বলে নিশ্চিত করেন নির্বাচন কমিশনার হাকিম উদ্দিন শেখ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *