আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

বেগম জিয়ার বিরুদ্ধে রায়ের প্রতিবাদে খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ সমাবেশ

আল-মামুন,খাগড়াছড়ি:: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে মিথ্যা মামলায় রায় দেওয়ার প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি। শুক্রবার সকাল ১১টায় খাগড়াছড়ি জেলা শহরের কলাবাগানস্থ মিল্লাত চত্ত্বরে বিক্ষোভ শেষে সংক্ষিপ্ত সমাবেশ করে সংগঠনটি।

জেলা বিএনপির সহ-সভাপতি অনিমেষ দেওয়ার নন্দিতের সভাপতিত্বে বিক্ষোভ মিছিল-সমাবেশে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা বিএনপির যুগ্ম সম্পাদক আব্দুল মালেক মিন্টু,জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ প্রমূখ। সমাবেশে বক্তরা বলেন, গনতন্ত্রকে গলাটিপে হত্যা করতেই বর্তমান সরকার মিথ্যা মামলার রায় দিয়ে খালেদা জিয়াকে কারাগারারুদ্ধ করে রেখেছে।

নেতৃবৃন্দরা আরো বলেন,সময় এসেছে এবার গনআন্দোলনের মাধ্যমে শেখ হাসিনাকে অবৈধ ক্ষমতা থেকে উচ্ছেদ করে অচিরেই বেগম জিয়াকে কারামুক্ত করা হবে অঙ্গিকার করে সকলকে আন্দোলনের জন্য প্রস্তুতি নেওয়ার আহবান জানান নেতৃবৃন্দরা। এসময় জেলা বিএনপি ও অঙ্গ-সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। বিক্ষোভ মিছিল-সমাবেশ চলাকালে বিশৃঙ্খলা রোধে কঠোর অবস্থানে ছিল প্রশাসন।

উল্লেখ যে, জিয়া অরফানেজ ট্রাস্ট মামলায় বকশী বাজারের স্থাপিত বিশেষ আদালতে বৃহস্পতিবার দুপুরে বিচারিক আদালতের হাকিম ড. আক্তারুজ্জামান এ রায় দেন। এতে বেগম খালেদা জিয়ার ৫ বছর কারাদন্ড ও তারেক রহমানসহ ৫ জনের ১০ বছর কারাদন্ড দেন আদালত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *