ব্রেকিং নিউজ
Home » আলোচিত বাংলাদেশ » মাটিরাঙ্গায় অবহেলিতদের পাশে শাহনাজ সুলতানা

মাটিরাঙ্গায় অবহেলিতদের পাশে শাহনাজ সুলতানা

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলার বড়ঝালায় এলাকায় নিজস্ব উদ্যোগে ২৫ শীতার্ত মাঝে শীতবস্ত্র,২৫ কিশোরীকে শিক্ষা সমাগ্রী-স্যানিটারী সামগ্রী বিতরণ করলেন খাগড়াছড়ির মা ও শিশু কল্যাণ কেন্দ্রের “পরিবার কল্যাণ পরিদর্শিকা শাহনাজ সুলতানা”। শনিবার বিকেলে এসব সামগ্রী বিতরণ করেন তিনি।

এ সময় উপস্থিত থেকে বক্তব্য রাখেন, খাগড়াছড়ি রেড ক্রিসেন্ট সোসাইটির ভাইস চেয়ারম্যান সাংবাদিক জসিম মজুমদার,মাটিরাঙ্গা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সুভাষ চাকমা, ৭নং ওয়ার্ড কাউন্সিলর আবুল হাশেম ভুইয়া,মাটিরাঙ্গা বাজার পরিচালনা কমিটির সহ-সভাপতি রুহুল আমিন,স্থানীয় কার্বারী সামু,মঙ্গল চাকমা প্রমূখ।

মাটিরাঙ্গার প্রতান্ত জনপদ বড়ঝালায় এ সকল সামগ্রী বিতরণ কালে শাহনাজ সুলতানা বলেন, শিক্ষা-স্বাস্থ্য সেবায় পিছিয়ে পড়া ও অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। তাই যে সকল অসহায় মানুষ সুবিধা বঞ্চিত তারা যে সম্প্রদায়েরই লোকেই হোক না কেন তাদের পাশে থেকে কাজ করায় আমার লক্ষ। এ সহযোগিতা প্রদানে সকলের আন্তরিকতার পাশাপাশি সহযোগিতা কামনা করেন তিনি।

এসকল সামগ্রী বিতরণ কালে তিনি বিভিন্ন সচেতনা মুলক আলোচনাসহ কিশোরীদের নানা পরামর্শ দেন। এ মানব সেবী খাগড়াছড়ি জেলার ৯টি উপজেলায় তিনি শিক্ষা-স্বাস্থ্য সেবাসহ অবহেলিত বিভিন্ন সম্প্রদায়ের পাশে থেকে কাজ করে যাচ্ছেন।

About admin

Leave a Reply