Home » চট্টগ্রাম » গুইমারায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,র‍্যালী ও পুরস্কার বিতরণী অনুুষ্ঠিত

গুইমারায় জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ,র‍্যালী ও পুরস্কার বিতরণী অনুুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদক:: গুইমারা উপজেলা প্রশাসনের আয়োজনে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি যাদুঘরের তত্ত্বাবধানে, জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি মন্ত্রনালয়ের পৃষ্টপোষকতায় গুইমারায় র‍্যালীও ৩৯ তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, দিনব্যাপী বিজ্ঞান মেলা, এবং ৩৯তম জাতীয় বিজ্ঞান অলিম্পিয়াড় ২০১৮, সমাপনী ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

সকাল ১০:০০ ঘটিকায় গুইমারা উপজেলা প্রশাসন, গুইমারা ইউপি চেয়ারম্যান মেমং মারমা, গুইমারা কলেজ, গুইমারা উচ্চ বিদ্যালয়, ও গুইমারা ইসলামীয়া দাখিল মাদ্রাসার ছাত্র ও শিক্ষকদের সম্মিলিত র‍্যালী ও গুইমারা উচ্চ বিদ্যালয়ে বিজ্ঞানমেলার উদ্বোধন অনুষ্ঠান সম্পন্ন হয়।

সারাদিনব্যাপী বিজ্ঞান মেলার পর বিকাল ৪:০০ ঘটিকায় আলোচনা সভা ও পুরস্কার বিতরন করা হয়। উক্ত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া। এছাড়াও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন গুইমারা উচ্চ বিদ্যালয় এবং গুইমারা কলেজের শিক্ষকবৃন্দ।

আলোচনা সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, উদ্ভাবনী কোন কিছু করার জন্য প্রয়োজন ইতিবাচক চিন্তা। তোমরা আরো বেশি বিজ্ঞান বিষয় নিয়ে গবেষনা কর। দেখব তোমরা তোমাদের ভবিষৎকে অনেক দুর এগিয়ে নিয়ে যেতে পারবে।

About admin

Leave a Reply