আলোচিত বাংলাদেশ চট্টগ্রাম জাতীয় দেশের খবর পার্বত্য চট্টগ্রাম ব্রেকিং নিউজ রাজনীতি

খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে জেলা মহিলা আ:লীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন

আল-মামুন,খাগড়াছড়ি:: খাগড়াছড়িতে বর্ণাঢ্য আয়োজনে জেলা মহিলা আওয়ামীলীগের ৪৯তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপন করা হয়েছে। মঙ্গলবার সকাল ১০টায় প্রতিষ্ঠা বার্ষিকীর একটি বর্ণাঢ্য র‌্যালী জেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে নারকেল বাগানস্থ জেলা আওয়ামীলীগের কার্যালয়ে গিয়ে কেক কেটে আলোচনা সভা করে।

খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ক্রইসাঞো চৌধুরীর সভাপতিত্বে এ সময় আলোচনা সভায় বক্তব্য রাখেন, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি অধ্যক্ষ সমীর দত্ত, খাগড়াছড়ি জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদিকা শাহিনা আক্তার প্রমূখ।

এ সময় খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম,শ্রম বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন পাঠোয়ারী,পানছড়ি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আবু তাহেরসহ ছাত্রলীগ,যুবলীগ,শ্রমিকলীগ,মহিলা আওয়ামীলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা, মহিলা আওয়ামীলীগের প্রতিষ্ঠার ইতিহাস তুলে ধরে বলেন, দলকে সুসংগঠিত করে আগামী সংসদ নির্বাচনেও নৌকাকে বিজয়ী করে দেশে ধারাবাহিক উন্নয়ন বজায় রাখতে হবে। এদেশে কোন ষড়যন্ত্রকারীদের ছাড় দেওয়া হবে না জানিয়ে হুশিয়ারী দিয়ে আওয়ামীলীগের মধ্যে বিভাজন সৃষ্টিকারীদের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে জন্য প্রধানমন্ত্রীর দৃষ্টি আকর্ষণ করে নেতৃবৃন্দরা।

এ সময় মহিলা আওয়ামীলীগের সভানেত্রী ও সম্পাদিকা আগামী ১ সপ্তাহের মধ্যে বর্ধিত সভা করার ঘোষনা দেন। খাগড়াছড়িতে মহিলা আওয়ামীলীগের মধ্যে বিভাজন সৃষ্টিকারী গুটি কয়েক মহিলা ও এমপি সমর্থিত গ্রুপের উন্দনকারীদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা গ্রহণের দাবী জানিয়ে মহিলা আওয়ামীলীগের সকলে আগামীতেও নৌকার প্রার্থীকে বিজয়ী করতে ঐক্যবদ্ধ আছে বলে জানান। এ সময় বিভাজন সৃষ্টি করে সংগঠনের মধ্যে সংঘাতের পরিবেশ তৈরীর বিরুদ্ধে নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেন দলের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *